বুধবার , জুলাই ১৮ ২০১৮, ৮:০২ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > রাজনীতি > জনগণের দৃষ্টি ভিন্নদিকে ফেরাতে মানুষ হত্যা করা হচ্ছে: ফখরুল
Mountain View

জনগণের দৃষ্টি ভিন্নদিকে ফেরাতে মানুষ হত্যা করা হচ্ছে: ফখরুল

নিউজ ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কাউন্সিলর একরামুল হক হত্যার অডিও প্রকাশের পর প্রমাণ হয়েছে দেশে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড হচ্ছে। দুঃশাসন থেকে জনগণের দৃষ্টি ভিন্নদিকে ফেরাতে পাখির মতো গুলি করে মানুষ হত্যা করা হচ্ছে।
শনিবার রাজধানীর ধানমন্ডির ফখরুদ্দিন কনভেনশন সেন্টারে এক ইফতার অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ‘জাতীয়তাবাদী প্রাক্তন ছাত্রকল্যাণ পরিষদ, রংপুর মেডিকেল কলেজ’ এ ইফতার মাহফিলের আয়োজন করে।

বিএনপি মহাসচিব বলেন, রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের টার্গেটে কক্সবাজারে কমিশনার একরামকে হত্যা করা হয়েছে। এলাকার সবাই বলছেন তিনি ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন না। প্রকাশিত অডিও প্রমাণ করে- অভিযান সরকার ভিন্নদিকে প্রবাহিত করছে। এভাবে বিচারবহির্ভূত হত্যা চলতে পারে না। এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।তিনি বলেন, ট্রাফিক সিস্টেম থেকে শুরু করে দেশের সবকিছুতে অচলাবস্থা। সরকার গণতন্ত্র ধ্বংস করে দিয়েছে, সুশাসন বলতে কিছু নেই। যে কারণে জনজীবন আজ অতিষ্ঠ। কেউ কোথাও বিচার পায় না। না আদালতে, না অন্য কোথাও।

ফখরুল বলেন, চলমান মাদকবিরোধী অভিযানে শতাধিক মৃত্যুর ঘটনা নিয়ে প্রশ্ন তুলেছে মানবাধিকার সংগঠনগুলো। এরই মধ্যে টেকনাফের যুবলীগ নেতা একরাম ‘বন্দুকযুদ্ধে’ নিহতের ঘটনা নিয়ে একটি অডিও রেকর্ড ফাঁস হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমসহ সব জায়গায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। এখন সময় এসেছে। আমাদের জাতীয় ঐক্য সৃষ্টি করতে হবে। সব স্তরের জনগণ নিয়ে গণআন্দোলনের মাধ্যমে এ দানবীয় সরকারকে ক্ষমতা থেকে সরাতে হবে।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

আ. লীগ সাধারণ সম্পাদক কোন গণতন্ত্রের কথা বলছেন: রিজভী

নিউজ ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ আওয়ামী নেতারা কী ভুলে গেছেন সরকারের সমালোচনা করার কারণে গভীর রাতে …