সোমবার , জুলাই ১৬ ২০১৮, ৬:৫৪ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > বিনোদন > বিয়ে করলেন ডিপজলের মেয়ে ওলিজা
Mountain View

বিয়ে করলেন ডিপজলের মেয়ে ওলিজা

বিনোদন ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ মেয়ের বিয়ে দিলেন ঢাকাই সিনেমার একসময়ের দর্শকপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। গতকাল মঙ্গলবার (১৯ জুন) রাজধানীর গুলশানের লেক শোর হোটেলে ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ারের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে । বরের নাম অর্পণ, তিনি পেশায় একজন ব্যবসায়ী।

ডিপজলের ব্যক্তিগত সহকারী জাকির হোসেন জানান, ঘরোয়াভাবেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। তবে আগামী ২৮ জুন ঢাকার একটি অভিজাত হোটেলে বড় আয়োজনের মাধ্যমে বিয়ের অনুষ্ঠান করা হবে। গত ১৮ জুন ঘরোয়াভাবে পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে ওলিজার হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। এরপর ১৯ জুন তারা বিয়ে করেন।

এদিকে, বুধবার ডিপজলের কন্যা ওলিজা তার ফেসবুক আইডিতে বিয়ের বেশকিছু স্থিরচিত্র শেয়ার করেছেন। একটি স্থিরচিত্রে দেখা যাচ্ছে, লাল শাড়ি পরে বর অর্পণের সঙ্গে দাঁড়িয়ে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন ‘হ্যাপিলি ম্যারিড’। এছাড়া অন্য স্থিরচিত্রে ওলিজা ও অর্পণকে সঙ্গে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন ডিপজল।

উল্লেখ্য, ওলিজা মনোয়ার লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনা করেছেন। তিনি ফিল্ম অ্যান্ড মিডিয়া এবং মেকআপ নিয়ে পড়াশোনা করেছেন । ঢাকায় ‘ওলিজা মনোয়ার লন্ডন মেকওভার স্টুডিও’ নামে তার একটি প্রতিষ্ঠান রয়েছে। এগুলোর পাশাপাশি পরিচালনার সঙ্গেও যুক্ত রয়েছেন ওলিজা। গত বছর বাবা ডিপজলকে নিয়ে ‘মেঘলা’ নামে একটি ভৌতিক ছবির শুটিং শুরু করেছিলেন তিনি।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

তিন্নির নেশার জীবন থেকে ফিরে আসার গল্প

বিনোদন ডেস্কঃ ঢাকা, ১৩ জুলাই- ক্যারিয়ারের শুরু থেকে তিন্নির ব্যক্তিগত জীবনের উত্থান-পতন কম বেশি অনেকেরই …