মঙ্গলবার , জুলাই ১৭ ২০১৮, ১১:১৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > গণ মানুষের ভালবাসায় সিক্ত অতিরিক্ত সচিব ড. এস.এম মুনজুরুল হান্নান খান
Mountain View

গণ মানুষের ভালবাসায় সিক্ত অতিরিক্ত সচিব ড. এস.এম মুনজুরুল হান্নান খান

বিশেষ প্রতিনিধি : গণমানুষের ব্যাপক উপস্থিতিতে ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার কুতিকুড়া গ্রামের কৃতি সন্তান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. এস.এম মুনজুরুল হান্নান খান এর গণসংবর্ধনা অনুষ্ঠান হয়েছে। ২৩ শে জুন শনিবার উপজেলার কুতিকুড়া করুয়াপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে অত্র বিদ্যালয়ের পক্ষ থেকে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানকে কেন্দ্র করে ছাত্র-ছাত্রীসহ সর্বশ্রেণী-পেশার মানুষের ব্যাপক উপস্থিতিতে অনুষ্ঠানস্থল ছিল মুখরিত। সমাবেশে রাজনৈতিক নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিভিন্ন দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন হালুয়াঘাটের কৃতি সন্তান ড. এস.এম মুনজুরুল হান্নান খান কে অতিরিক্ত সচিব হিসেবে পদোন্নতি পাওয়ায় অসংখ্য মানুষের উপস্থিতিতে হৃদয় নিংড়ানো ভালোবাসায় তাকে বরণ করেন।

ভালোবাসার দিনে ভালোলাগার মানুষদের দেওয়া ভালোবাসা ও ফুলে ফুলে সিক্ত হয়ে উঠেন তিনি। সকাল ১১টা ৫০ মিনিটে অতিরিক্ত সচিব ড. এস.এম মুনজুরুল হান্নান খান অনুষ্ঠানস্থলে পৌঁছলে উপস্থিত সর্বশ্রেণী-পেশার মানুষ করতালির মাধ্যমে তাকে স্বাগত জানান। পরে আলোচনা সভায় আয়োজক কমিটির সভাপতি ও ধারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আসন গ্রহন করেন অতিরিক্ত সচিব ড. এস.এম মুনজুরুল হান্নান খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদের প্রধান নির্বাহি কর্মকর্তা উপ-সচিব এ.এইচ এম লোকমান, পরিকল্পনা মন্ত্রণালয়ের উপ- প্রধান এ.কে.এম আব্দুল্লাহ্ খান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, থানা কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার, আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, নেকম এর সহ-সভাপতি ঊষা শেখ, আসপাড়া নির্বাহী পরিচালক এম এ রশিদ, সুপারিনটেনডেন্ট ইঞ্জিনিয়ার আবদুল আলিম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, ইউপি চেয়ারম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, ওয়ারিছ উদ্দিন সুমন, সাইফুল ইসলাম, জিহাদ সিদ্দিকী ইরাদ, সাবেক চেয়ারম্যান শাহ মোঃ হোসেন আলী, সমাজ সেবক তানভির আহমদ বুলবুল প্রমূখ। সভাপতির সূচনা বক্তব্যে ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমদ বিপ্লব বলেন, আমরা আপনাকে সংবধর্না দিয়ে পেরে গর্বিত। আপনি আমাদের এই এলাকার শুধু নয় বৃহত্তর ময়মনসিংহের গর্ব। আপনি আপনার মেধা দিয়ে বাংলাদেশের জন্য আরো গৌরব বয়ে আনবেন, সেই প্রত্যাশাই করি।

বিশেষ অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রণালয়ের উপ- প্রধান এ.কে.এম আব্দুল্লাহ্ খান রিপন বলেন, আপনাদের সন্তান, আমার ভাই অতিরিক্ত সচিব ড. এস.এম মুনজুরুল হান্নান খান কে আপনারা যে ভালোবাসা দিয়েছেন শরীরের শেষ রক্তবিন্দু দিয়েও তার ঋণ সুদ করতে পারবো না। আমার এবং আমার ভাইয়ের জন্য আপনারা দোয়া করবেন এই দেশটাকে আমরা আমাদের অবস্থান থেকে আরো ভালো কিছু দিতে পারি।

আপনারা আপনাদের সন্তানকে স্কুলে পাঠাবেন এবং স্কুলে যায় কিনা সে বিষয়ে লক্ষ রাখবেন। প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত সচিব ড. এস.এম মুনজুরুল হান্নান খান বলেন, আমি এই বিদ্যালয়ের ছাত্র, এটা বলতে আমি গর্ববোধ করি। আমরা এগিয়ে যাচ্ছি সন্ত্রাস, জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ গড়তে। বাংলার মানুষ শান্তি প্রিয়।

এখানে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকসহ কোনো অপকর্মের স্থান নেই। আজকের এই সংবর্ধনা অনুষ্ঠান থেকে আসুন সবাই মিলে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকসহ বাল্যবিবাহ প্রতিরোধে ঐক্যবদ্ধ হই। এই এলাকার মানুষের যে ভালোবাসা আমি পেয়েছি এবং আমাকে আপনারা যেভাবে সম্মানীত করলেন , আমি সারাজীবন তা মনে রাখবো।

অনুষ্ঠান উপস্থাপনা করেন শাহ্ মোঃ দেলোয়ার হোসেন। পরে ক্লোজ আপ তারকা নোলক, বিউটি ও মম এর পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

রাসিক নির্বাচন নিয়ে শঙ্কা নেই : ইসি শাহাদাত

আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচন নিয়ে কোনো ধরনের শঙ্কা নেই বলে মন্তব্য করেছেন নির্বাচন …