বৃহস্পতিবার , মে ২৪ ২০১৮, ৬:৩৮ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > খেলাধুলা > ইংল্যান্ড বধের সূত্র খুজে পেলেন মাশরাফি,কি সেই সুত্র?
Mountain View

ইংল্যান্ড বধের সূত্র খুজে পেলেন মাশরাফি,কি সেই সুত্র?

952আগের দুই ম্যাচে প্রবল প্রতিরোধে পড়লেও তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে আফগানিস্তানকে দাঁড়াতেই দেয়নি বাংলাদেশ। দাপট দেখিয়েই ১৪১ রানের বড় জয় তুলে নেয় টাইগাররা। এ জয়ের ফলে আসন্ন ইংল্যান্ড সিরিজে আত্মবিশ্বাস আরো বাড়বে বলে মনে করেন বাংলাদেশ দলের রঙিন জার্সির অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

রোববার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আফগানদের বিপক্ষে সিরিজ জয়ের পর মাশরাফি বলেন, আমি মনে করি সিরিজটা জিততে পেরেছি এটা একটা ভালো দিক। হারলে একটা চাপ থাকে এটা স্বাভাবিক। আর সেখান থেকে বের হয়ে আসতে পেরে ভালো লাগছে। সামনে যে সিরিজ আসছে সেটা আরো বেশি চ্যালেঞ্জিং হবে আমি মনে করি। যদি আত্মবিশ্বাসের সঙ্গে খেলতে পারি আশা করি আমাদের সুযোগ থাকবে। এর আগেও আমরা তাদের বিপক্ষে ভালো খেলেছি, ওই আত্মবিশ্বাসটা আছে।
Loading…
আগের দুই ম্যাচে উইকেট না বুঝতে পেরে আসা যাওয়ার মিছিলে যোগ দেন বাংলাদেশি ব্যাটসম্যানরা। তাই এদিন নিজেদের ইনিংস দারুণ সাবধানতার সঙ্গে শুরু করেছিল বাংলাদেশ। প্রথমদিকে ধীরে ব্যাটিং করলেও পরবর্তীতে আক্রমণাত্মক মেজাজে ফিরে আসে টাইগাররা। তবে উইকেটের ধরণ বোঝার জন্যই এমন করেন বলে জানান মাশরাফি।
টাইগার অধিনায়ক বলেন, শুরুতে আমরা একটু দেখে শুনে খেলতে চেয়েছি। উইকেট কেমন, কেমন আচরণ করে, এটা আমাদের পরিকল্পনায় ছিল। যখন ব্যাটসম্যানরা বুঝতে পেরেছে এই উইকেটে রান করা সম্ভব। তখন ওরা স্বাভাবিক খেলা শুরু করেছে। সিরিজের শুরু থেকেই এভাবে খেলতে চেয়েছি আমরা। হয়তো তৃতীয় ম্যাচে এসে করতে পেরেছি। আশা করি এখান থেকে কিছু আত্মবিশ্বাস নিয়ে সামনের ম্যাচগুলো খেলতে পারবো।
উল্লেখ্য, বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দু’টি টেস্ট খেলতে গতকাল শনিবার রাতে ঢাকায় পৌঁছেছে ইংল্যান্ড ক্রিকেট দল। আগামী ৭ অক্টোবর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ওয়ানডে দিয়ে শুরু হবে এ সিরিজ।

এ সম্পর্কিত আরও

Check Also

কলকাতায় ডি.লিট উপাধি পাচ্ছেন প্রধানমন্ত্রী

আগামী শুক্রবার (২৫ মে) ভারতের পশ্চিমবঙ্গে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুই দিনের সফর শেষে শনিবার …

Leave a Reply