A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > চেক জালিয়াতির মামলায় প্রধান শিক্ষক কারাগারে
Mountain View

চেক জালিয়াতির মামলায় প্রধান শিক্ষক কারাগারে

গাজীপুরের শ্রীপুরের চেক জালিয়াতির অভিযোগে উপজেলার কাওরাইদ ইউনিয়নের ত্রিমোহনী বি.ডি ইসলামীয়া উচ্চ বিদ্যালয়ের বরখাস্তকৃত প্রধান শিক্ষক আনোয়ার হোসেন রতনকে কারাগারে প্রেরণ করেছে গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফারাহ্ মামুনের আদালত। বরখাস্তকৃত প্রধান শিক্ষক আনোয়ার হোসেন রতন উপজেলার মুলাইদ এলাকার ছফির উদ্দিন ফকিরের ছেলে।

মামলার বাদী পক্ষের আইনজীবি এড. ওমর ফারুক বলেন, আনোয়ার হোসেন রতন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত থাকাকালীন তিনটি চেকের মাধ্যমে সভাপতির স্বাক্ষর জাল করে ৮১হাজার ৮’শ টাকা উত্তোলনের অভিযোগে ২০১৫সালে ২রা ফেব্রুয়ারি তার বিরুদ্ধে গাজীপুর আদালতে মামলা দায়ের করা হয়। এরই প্রেক্ষিত্রে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিআইবি) তদন্ত করে অভিযুক্ত ওই শিক্ষকের বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করে। আদালত ওই শিক্ষকের বিরুদ্ধে সমন জারি করার পরও আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করে। মঙ্গলবার আদালতে হাজির হয়ে আসামী জামিন আবেদন করলে উভয় পক্ষে শুনানি শেষে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়।

বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি আমান উল্ল্যাহ জানান, নানা দূর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগে আনোয়ার হোসেনকে ২০১৫সালে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়। পরে বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাদী হয়ে তার বিরুদ্ধে গাজীপুর আদালতে মামলা দায়ের করেন।

এ সম্পর্কিত আরও

Mountain View    Mountain View

Check Also

মৌলভীবাজারে বন্যার আরো অবনতি, নিহত ৭

মৌলভীবাজার জেলার বন্যা পরিস্থিতির আরো অবনতি হয়েছে। শহরের নতুন নতুন এলাকা প্লাবিত হয়েছে। বন্যার কারণে …