A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > বাহুবলে গণপিটুনিতে ডাকাত নিহত
Mountain View

বাহুবলে গণপিটুনিতে ডাকাত নিহত

হবিগঞ্জের বাহুবলে ডাকাতিকালে জনতার গণপিটুনিতে অজ্ঞাত পরিচয়ে এক ডাকাত নিহত হয়েছে। এ সময় ডাকাত দলের হামলায় গৃহকর্তাসহ দুই জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৭ অক্টোবর) ভোররাতে উপজেলার স্নানঘাট ইউনিয়নের মহিষদুলং গ্রামে এ ঘটনা ঘটে।পুলিশ ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোররাতে উপজেলার স্নানঘাট ইউনিয়নের মহিষদুলং গ্রামের মর্তুজা মিয়ার বাড়িতে একদল ডাকাত ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ডাকাতির চেস্টা করলে ঘরে থাকা লোকজন ও ডাকাতদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় তাদের শোর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে বাড়ি ঘেরাও করে এক ডাকাতকে আটক করে গণপিটুনি দিযে পুলিশে খবর দেন। এতে গৃহকর্তা মর্তুজা মিয়া ও তার ছেলে রুবেল মিয়া আহত হন। খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় ডাকাতকে পুলিশ প্রহরায় হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। এদিকে বাড়ির লোকজন গৃহকর্তা ও তার ছেলে বাহুবল থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। দুপুরের দিকে আটক ডাকাতের অবস্থা আশংকাজনক হলে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বেলা ১টায় মারা যায়।

বাহুবল মডেল থানার ওসি মোঃ মাসুক আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ প্রহরায় প্রথমে হবিগঞ্জ হাসপাতালে পরে সিলেট হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়। তাকে অজ্ঞান অবস্থায় আটক করা হয়েছিল তাই এখনও পরিচয় জানা সম্ভব হয়নি। তবে তার বাড়ী মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় একটি তথ্যে নিশ্চিত হয়েছি।

এ সম্পর্কিত আরও

Mountain View    Mountain View

Check Also

শিক্ষার হাতে ভিক্ষা!

ফয়সাল হাবিব সানি,বিডি টোয়েন্টিফোর টাইমসঃশিশুটির বয়স ছয়-সাত বছর হবে হয়তো। এই বয়সের একজন শিশুর যখন …