A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > রাজনীতি > ‘খালেদাকে গ্রেপ্তারের কোনো চিন্তা-ভাবনা করেনি সরকার’
Mountain View

‘খালেদাকে গ্রেপ্তারের কোনো চিন্তা-ভাবনা করেনি সরকার’

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেপ্তারের কোনো চিন্তা সরকার করেনি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ বুধবার সকালে রাজধানীর বনানী কবরস্থানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

চিকিৎসা ও পরিবারের সঙ্গে সময় কাটিয়ে তিন মাস পর বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আজ বিকেলে লন্ডন থেকে দেশে ফিরছেন। সাবেক প্রধানমন্ত্রী এমন এক সময়ে দেশে ফিরছেন যখন তার বিরুদ্ধে তিনটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘সরকার খালেদা জিয়াকে গ্রেপ্তারে কোনো চিন্তা-ভাবনা করেনি। এখন আইনের ব্যাপারটা আইন প্রয়োগকারী সংস্থা জানে, আদালত জানে। এটা আদালতের গ্রেপ্তারি পরোয়ানা, এখানে সরকার কোনো গ্রেপ্তারি পরোয়ানা জারি করেনি।’

এদিকে শেখ রাসেলের জন্মদিনে তার প্রতি শ্রদ্ধা জানাতে ঢল নামে আওয়ামী লীগ ও তার সহযোগী এবং ভ্রাতৃপ্রতীম সংগঠনগুলোর নেতাকর্মীদের।

১৯৭৫ সালে ১৫ আগস্ট ঘাতকদের নির্মম বুলেটে প্রাণ হারানো চতুর্থ শ্রেণির ছাত্র শেখ রাসেল জন্ম গ্রহণ করে ১৯৬৪ সালের আজকের এইদিনে। আজ সারা দেশে নানা কর্মসূচিতে শেখ রাসেলের জন্মদিন পালিত হচ্ছে।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

সাম্পাওলির বিদায়, মেসিদের নতুন কোচ বিশ্বকাপজয়ী বুরুচাগা

আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পাওলির সঙ্গে কিছুতেই মানিয়ে নিতে পারছে না ম্যারাডোনার উত্তরসূরিরা। চরম মাত্রায় লেগে …