A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > রাজনীতি > দেশে ফিরছেন খালেদা জিয়া, বিমানবন্দরে প্রবেশের অনুমতি পেয়েছে বিএনপির ৪ নেতা
Mountain View

দেশে ফিরছেন খালেদা জিয়া, বিমানবন্দরে প্রবেশের অনুমতি পেয়েছে বিএনপির ৪ নেতা

তিন মাস লন্ডন সফর শেষে আজ বুধবার বিকেলে দেশে ফিরছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বিমানবন্দরে প্রবেশের অনুমতি পেয়েছেন মির্জা ফখ্রুলসহ দলটির চার নেতা।

সূত্রে জানা গেছে, আজ বিকাল ৫.২০ মিনিটে বিমানবন্দরে অবতরণ করবেন খালেদা জিয়া। এসময় তাকে স্বাগত জানানোর জন্য বিমানবন্দরের অভ্যন্তরে প্রবেশের অনুমতি পেয়েছেন দলটির সিনিয়র চার নেতা।

এদিকে খালেদা জিয়ার আগমন উপলক্ষে বিমানবন্দরে জড়ো হচ্ছেন দলটির নেতাকর্মীরা। এর ফলে বিমানবন্দর থেকে গাজীপুর পর্যন্ত এক দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

অপরদিকে বিএনপি চেয়ারপার্সনের আগমন উপলক্ষে বিমানবন্দরসহ এর আশেপাশের এলাকাগুলোতে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

দেশে ফিরেই তিনি বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানাবেন। এদিকে খালেদা জিয়ার বিরুদ্ধে ঢাকায় দুটি মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকলেও এখনই তাকে গ্রেফতার করা হচ্ছে না বলে পুলিশের দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে।

পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা বলেছেন, খালেদা জিয়া সাবেক প্রধানমন্ত্রী। তারা আশা করছেন, তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আদালতে আত্মসমর্পণ করবেন। তা ছাড়া মঙ্গলবার পর্যন্ত তার বিরুদ্ধে জারি হওয়া গ্রেফতারি পরোয়ানা থানায় পৌঁছেনি। তাকে গ্রেফতারে ওপর মহলেরও কোনো নির্দেশনা নেই।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

আজও সকালেই সড়কে ঝরে গেল ২ প্রাণ

সিরাজগঞ্জের সলঙ্গা থানার হরিনচড়া এলাকায় আজ ফের যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ …