A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > বিনোদন > আসিফের সাথে দেখা করার অন্য রকম সুযোগ
Mountain View

আসিফের সাথে দেখা করার অন্য রকম সুযোগ

এবার গাইবেন আসিফ ভক্তরা। আর মিলবে স্বীকৃতিও। এ বছরের আলোচিত গান ‘আগুন’। সুহৃদ সুফিয়ানের কথা এবং জুয়েল মোর্শেদের সুর ও সংগীতে ‘আগুন’ গানটির মাধ্যমে সত্যিই সারাদেশের মানুষের মনে আগুন ধরিয়েছেন আসিফ।

আর ভিডিওতে তার পারফর্মেন্স যেমন চমক তৈরি করেছে তেমনী আসিফিয়ানরা তাকে দেখতে পেয়েছে সম্পূর্ন নতুন রূপে। সম্প্রতি ভক্তদের জন্য একটি নতুন খবর নিয়ে এলেন আসিফ। ফেসবুক লাইভের মাধ্যমে ভক্তদের ধ্রুব মিউজিক স্টেশনের একটি অসাধারন উদ্যোগের ঘোষণা দেন তিনি।

তা হলো ‘আগুন’ গানটি এখন যে কেউ গাইতে পারবেন। কারণ গানটির ট্র্যাকের ক্যারাওকে ভার্সন প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন। তাই আসিফের এই গানটি যে কেউ সেই ট্র্যাকের মাধ্যমে গাইতে পারবেন। আর তাদের মধ্য থেকে দশজনকে বেছে নেবে ধ্রুব মিউজিক স্টেশন।

এই সেরা দশ থেকে বাছাই করা হবে সেরা তিন জন। আর তারা আসিফ আকবরের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। সাথে পাবেন আকর্ষনীয় পুরস্কার। লাইভে উপস্থিত ছিলেন ধ্রুব মিউজিক স্টেশনের কর্নধার, জনপ্রিয় সঙ্গীত শিল্পী ধ্রুবগুহ । এ বিষয়ে আসিফ বলেন, এটা একটা যুগান্তকারী উদ্যোগ।

সেই সাথে আমাদের দেশের মিউজিক ইন্ডাস্ট্রিতে একটি নতুন ধারার প্রচলন। এর আগে কোন অডিও কোম্পানি অফিসিয়ালি এরকম ট্র্যাকের ক্যারাওকে ভার্সন প্রকাশ করেনি। ধ্রুব মিউজিক স্টেশনের এই উদ্যোগ একটি ইতিহাস হয়ে থাকবে বলে আমি মনে করি।’

গানটির ট্র্যাকের ক্যারাওকে ভার্সন পাওয়া যাবে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে। গাইতে পারবেন যে কেউ।

এই বিষয়ে ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ বলেন- যে কোন একটি জনপ্রিয় গান সবাই মুখে মুখে নিজের অজান্তেই গেয়ে থাকেন। ধ্রুব মিউজিক স্টেশন চিন্তা করলো এটাই যদি মিউজিকের সাথে সাধারন শ্রোতাদের গাইতে সুযোগ করে দেয়া যায়, তাহলে মন্দ হয় না। সেই ভাবনা থেকেই এই উদ্যোগটি নেয়া।

শুরুতে আমরা আসিফ ভাইয়ের ‘আগুন’ গানটির ট্র্যাকের ক্যারাওকে ভার্সন প্রকাশ করেছি। পর্যায়ক্রমে অন্যান্য শিল্পীরদেরটাও প্রকাশ করবো। শ্রোতাদের প্রচুর সাড়াও পাচ্ছি।

যে কেউ ‘আগুন’ গানটি গেয়ে তাদের ফেসবুক ওয়ালে #Agunfan লিখে গানটি পোষ্ট করলেই পেয়ে যাবে ধ্রুব মিউজিক স্টেশন কর্তৃপক্ষ। তাছাড়া [email protected] এই ঠিকানায় মেইলও করা যাবে।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

[X]
Loading...

Check Also

জ্যাকলিনকে ধমকালেন সালমানের বাবা!

জ্যাকলিন ফার্নান্ডেজ । ‘কিক’ সিনেমার পর ‘রেস ৩’ সিনেমায় জুটি বাঁধেন সালমান-জ্যাকলিন। আসন্ন সিনেমাতেও জুটি …

Leave a Reply