A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > খেলাধুলা > বিপিএলে যে দুই আইকনের খেলা নিয়ে শঙ্কায়
Mountain View

বিপিএলে যে দুই আইকনের খেলা নিয়ে শঙ্কায়


দক্ষিণ আফ্রিকায় পায়ের নিচে মাটি নেই সফরকারী বাংলাদেশের। সফরটিতে পাওয়ার চেয়ে হারানোর পাল্লাই ভারি দলটির। এদিকে শোনা যাচ্ছে, ২৩ অক্টোবর মোস্তাফিজের সঙ্গে দক্ষিণ আফ্রিকা থেকে বাংলাদেশে ফেরার বিমান ধরবেন ড্যাশিং তামিম ইকবাল।স্বাগতিকদের আমন্ত্রিত একাদশের বিপক্ষে তিন দিনের প্রস্তুতি ম্যাচে খেলার সময় খানিকটা চোট পাওয়ার পর প্রথম টেস্টে খেলার সময় একই জায়গায় চোট পান তামিম। চোটের কারণে খেলতে পারেননি দ্বিতীয় টেস্ট ও প্রথম ওয়ানডে। ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে দ্বিতীয় ওয়ানডেতে ফিরলেও তামিমের পুরোনো ব্যথা আবারো বেড়েছে। তাই শুক্রবার বাংলাদেশ দল তৃতীয় ম্যাচের ভেন্যুতে অনুশীলন করলেও তামিম ছিলেন না। ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নুকে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন আল্ট্রাসনোগ্রাম করাতে।

সেই রিপোর্ট ভালো আসেনি। তাই সিরিজের শেষ টেস্টটিতেও নামা হয়নি তার।এছাড়া শনিবার (২১ অক্টোবর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডে অবস্থিত নিজ কার্যালয়ে সংবাদ মাধ্যমকে দেবাশীষ এ বিষয়ে অবহিত করেন। তামিমের ইনজুরির বিষয়ে বিষদ জানাতে গিয়ে তিনি বলেন, ‘আমরা যতটুকু জানতে পেরেছি তামিমের হিলিং ভালোভাবে হয়নি বলে পুরোনো ব্যথাটা আবার ফিরেছে। টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তে দেশে ফেরার পর তার এমআরআই করা হবে। রিপোর্টে যদি নূন্যতম গ্রেড ওয়ান ইনজুরিও হয় তাহলে ধরে নিতে হবে তাকে সপ্তাহ খানেকেরতবে ক্যারিয়ারের কথা চিন্তা করে তাকে কিছুদিন বাইরে থাকতে হবে। তবেঅনুশীলন চালিয়ে যেতে পারবে। দ. আফ্রিকা থেকে বলা হয়েছে, সে দু’একটাম্যাচ খেলতে পারবে না। সেটা কিন্তুভুল বলা হয়নি। আর যদি গ্রেড টু ইনজুরি হয় তাহলে বিসিবি তাকে নিয়ে দীর্ঘমেয়াদী কিছু ভাববে।’অন্যদিকে মোস্তাফিজকে নিয়েও কথা বলেন দেবাশীষ। বলেন, ‘মোস্তাফিজের ব্যাপারে যতটুকু জানতে পেরেছি, তারলিগামেন্টে স্ট্রেইন আছে। খুব অল্প মাত্রার লিগামেন্ট স্ট্রেইন হলেও সেরে উঠতে নূন্যতম তিন সপ্তাহলাগা উচিৎ। তবে তার স্ক্যান রিপোর্ট এখনও হাতে পাইনি। ওটা হাতেপেলে আরও পরিষ্কার করে বলা যেত।’দেবাশীষ ও তামিমের বক্তব্যের সূত্র ধরে তাই বলতেই হয় এবারের বিপিএলে খারাপই আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংসের জন্য। কারণ দলবদলের সময় নিজের বিভাগের দল চট্টগ্রাম ছেড়ে কুমিল্লায় পাড়ি জমান তামিম ইকবাল। পেশাদারিত্বের পরিচয় দিয়ে নাফিসা কামালের দলটির সঙ্গে চুক্তিবদ্ধ হন তামিম। অন্যদিকে বরিশাল বুলসের আইকন ছিলেন মোস্তাফিজ। কিন্তু দল বাদ যাওয়াতে শেষ অবধি রাজশাহী কিংসে যোগ দেন তিনি।

এ সম্পর্কিত আরও

Mountain View    Mountain View

Check Also

নারী ক্রিকেটারদের পাশে দাঁড়ালেন শেখ হাসিনা

এশিয়া কাপে প্রথমবারের মতো বিজয়ের মুকুট ছিনিয়ে আনা নারী ক্রিকেটারদের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। …

Leave a Reply