A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > বিনোদন > বাপ্পী সুস্মি জুটিতে নতুন বছরে আসছে আসমানী
Mountain View

বাপ্পী সুস্মি জুটিতে নতুন বছরে আসছে আসমানী

মেহেদী হাসান তানজীল:একটি বিকল্প ধারার গল্প নিয়ে বাপ্পী চৌধুরী ও সুস্মি রহমানকে জুটি করে এম সাখাওয়াৎ হোসেনের পরিচালনায় নির্মিত হয়েছে “আসমানী”।

সিনেমাতে বাপ্পী, সুস্মি ছাড়াও আরো অভিনয় করেছেন অরুণা বিশ্বাস, শম্পা রেজা, জয়ন্ত চট্টোপাধ্যায়, সিরাজ হায়দার, শহীদ আলমগীর শতাব্দী ওয়াদুদসহ আরো অনেকে।

জানাযায়, সিনেমাটির এখন ডাবিং চলছে এতে চিরকুট ব্যান্ড এর সংগীত পরিচালায় ৫টি গান রয়েছে। গান গুলোতে কণ্ঠ দিয়েছেন মমতাজ, কালিকা প্রসাদ (দোহার ব্যান্ড), সুমি (চিরকুট ব্যান্ড), অন্মেষা ও ইমরান।

আসমানী ছবি প্রসঙ্গে পরিচালক বলেন, ডাবিং এর শেষ পর্যায়ে আছি সবকিছু ঠিক থাকলে নতুন বছরের শুরুতেই মুক্তি দেবো। দর্শক নতুন বছরের আনন্দ ভাগাভাগি করবে নতুন সিনেমা দিয়ে। পরিবারের সবাই মিলে সিনেমাটি উপভোগ করবেন।

তিনি আরো বলেন, আসমানী মৌলিক গল্পের শতভাগ বাংলা সিনেমা। কাহিনীটা এমনই যে বাস্তবতার সাথে মিলে যাবে, যা মানুষের জীবনে ঘটে যাওয়া স্মৃতি হাত বাড়াবে। আসমানী হৃদয়স্পর্শী একটি গল্প। বাপ্পী ও সুস্মি জুটি তাদের সেরাটা দিয়েছেন অভিনয়ে। দর্শক তাদের ভালোভাবে নেবেন বলে আশা করছি’।

সিনেমাটি ঘাসফড়িংয়ের প্রযোজনায় নিউ লাইফ এর কারিগরি সহযোগিতায় আসমানী’র অডিও এবং ভিজ্যুয়াল সম্পাদনা করেছেন অহিদুজ্জামান দিপু। সিনেমাটির শূটিং হয়েছে গাইবান্ধা, টাংগাইল এবং ঢাকার আশেপাশের বিভিন্ন লোকেশনে।

আসমানী সিনেমার কাহিনী, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন এম সাখাওয়াৎ হোসেন।

এ সম্পর্কিত আরও

Check Also

জেনিফার লোপেজ খোলাসা করলেন ‘এল আনিলো’র রহস্য

মার্কিন পপ তারকা জেনিফার লোপেজ স্প্যানিশ ভাষায় এর আগে ৩০টি গানে কণ্ঠ দিয়েছেন। আর সেই …