A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > বিনোদন > আলিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়েই গেল সিদ্ধার্থের!
Mountain View

আলিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়েই গেল সিদ্ধার্থের!

বিনোদন ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ করণ জহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়ার। এরপর থেকেই দুজনে বলিউডে দাপিয়ে অভিনয় করে যাচ্ছে। ইতোমধ্যে বলিউডে নিজেদের জায়গা শক্তিশালী করে ফেলেছেন মহেশ ভাট কন্যা আলিয়া ও সিদ্ধার্থ মালহোত্রা।

এরই মধ্যে দুজনের ভেতর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন ধরে তাদের চুপিয়ে প্রেম করতেও দেখা। কিন্তু সম্প্রতি তাদের বিচ্ছেদ নিয়ে গুণঞ্জন উঠেছে। এ বিষয়টি নিয়ে আলিয়া ও সিদ্ধার্থ খোলাখুলি করে কোনো মন্তব্য করেননি।

তবে কি সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিচ্ছেদ হয়েই গেল আলিয়া ভাটের! অনেকেই ব্রেকআপের বিষয়টি বেশ স্পষ্ট মনে করছেন। কেননা, সোমবার (১৫ জানুয়ারি) ছিল সিদ্ধার্থ মালহোত্রার জন্মদিন। সিদ্ধার্থ তার ৩২ তম জন্মদিনে মেন্টর করণ জহর এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সেলিব্রেট করেন। কিন্তু, প্রেমিকা আলিয়া ভাটকে সেখানে দেখা যায়নি। ব্রেকআপের সন্দেহ জেগেছে এখান থেকেই।এর আগে, বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিনে যেখানে আলিবাগের বাংলোয় সিদ্ধার্থ ও আলিয়া একইসঙ্গে যান। কিন্তু নিজের জন্মদিনে কেন এবার মহেশ ভাট কন্যা ছাড়াই একা একা কাটালেন। বিভিন্ন মহলে সেই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বর্তমানে এক্স বয়ফ্রেন্ড আলি দাদারকরের সাথে নাকি একটু বেশিই দেখা যাচ্ছে আলিয়া ভাটকে। কখনো আলির জন্মদিনের পার্টিতে দেখা যাচ্ছে আলিয়াকে আবার কখনো আলির সঙ্গে নাইট আউটে বেরোতে দেখা যাচ্ছে বলিউডের এই অভিনেত্রীকে। সবকিছু নিয়ে প্রাক্তন বন্ধুর সঙ্গে সম্পর্কের তার জুড়তে শুরু করাতেই কি সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদ, এবার এমন প্রশ্নই উঠছে বিভিন্ন মহলে।

এ সম্পর্কিত আরও

Check Also

প্রিয়াঙ্কা হতে চায় মিমি

বিনোদন ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ আফসানা মিমি (৬) বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-১ এর আশ্রিত জাফর আলমের মেয়ে। …