A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > রাজনীতি > আইভীকে কেবিনে স্থানান্তর
Mountain View

আইভীকে কেবিনে স্থানান্তর

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীকে করনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। আজ (রোববার) বেলা ১১টায় তাকে হাসপাতালের ৬০১ নম্বর কেবিনে স্থানান্তর করা হয়।

ল্যাবএইড হাসপাতালের মুখপাত্র সাইফুর রহমান লেনিন দুপুর ১টায় এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, আইভী ভালো আছেন। দুদিন পর তাকে রিলিজ দেয়া হতে পারে।

গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেল ৪টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ডা. আইভী। সেদিন তাৎক্ষণিকভাবে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়। পরে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যু নিয়ে গত মঙ্গলবার (১৬ জানুয়ারি) চাষাঢ়ায় হকার ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়রের লোকজনের ব্যাপক সংঘর্ষ হয়। এ সময় উভয় গ্রুপের লোকজনের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

সংঘর্ষে উভয় পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র উঁচিয়ে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। সংঘর্ষের সময় মেয়র আইভীসহ অন্তত অর্ধশতাধিক আহত হন। সেই সঙ্গে আহত হন সাংবাদিক ও আওয়ামী লীগ নেতাসহ আরও অনেকে।

এ সম্পর্কিত আরও

Check Also

মাদক সম্রাটরা ক্ষমতাসীনদের ঘরেই : ফখরুল

নিউজ ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃমাদক সম্রাটরা ক্ষমতাসীনদের ঘরেই রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল …