A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > রাজনীতি > পরাজয় নিশ্চিত দেখে আওয়ামী লীগ নির্বাচন বন্ধ করে দিয়েছে : খসরু
Mountain View

পরাজয় নিশ্চিত দেখে আওয়ামী লীগ নির্বাচন বন্ধ করে দিয়েছে : খসরু


বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, উত্তর সিটি নির্বাচনে নিজেদের পরাজয় বুঝতে পেরে আওয়ামী লীগ পিছু হটেছে। ইনশাল্লাহ আগামী জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগের পরাজয় হবে এবং বিএনপি জয়ী হয়ে ক্ষমতায় আসবে।

আজ শনিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল আয়োজিত জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।

খসরু বলেন, আমাদের উত্তরের নেতাকর্মীরা নির্বাচনের জন্য সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছে। বর্তমান সরকার এই অবস্থা দেখে ভেবেছে এই নির্বাচনে যাওয়া তাদের জন্য ভালো হবে না। এই নির্বাচনে গেলে পরাজয় নিশ্চিত। পরাজয় নিশ্চিত দেখে তারা নির্বাচন বন্ধ করে দিয়েছে।

আমির খসরু বলেন, সিটি কর্পোরেশনের তফসিল ঘোষণার পর স্থায়ী কমিটির সভা হয়েছে। সভায় সবার আগে আমরা প্রার্থীর মনোনয়ন দিয়েছি।নির্বাচনে অংশ্রহণের জন্য যে সিরিয়াসনেস দরকার ছিলো, সেটা আমরা প্রকাশ করেছি।

সাবেক এই বাণিজ্যমন্ত্রী বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যে স্বপ্ন দেখেছিলেন, তা আমরা এখনো বাস্তাবায়ন করতে পারিনি। আমাদের নেতা-কর্মীদের বাংলাদেশি জাতীয়তাবাদে উদ্বুদ্ধ হয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, স্ব-নির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

এ সম্পর্কিত আরও

Check Also

মাদক সম্রাটরা ক্ষমতাসীনদের ঘরেই : ফখরুল

নিউজ ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃমাদক সম্রাটরা ক্ষমতাসীনদের ঘরেই রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল …