A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > ‘বন্দুকযুদ্ধে’ সুন্দরবনের জলদস্যু মুন্না বাহিনীর প্রধানসহ নিহত ৩
Mountain View

‘বন্দুকযুদ্ধে’ সুন্দরবনের জলদস্যু মুন্না বাহিনীর প্রধানসহ নিহত ৩

বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী এলাকার বলেশ্বর নদের রুহিতা মাঝের চরে র‍্যাবের সঙ্গে ’বন্দুকযুদ্ধে’ মুন্না বাহিনীর প্রধানসহ তিন জলদস্যু নিহত হয়েছে। আজ বুধবার ভোরে র‌্যাব-৮ এর সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় আগ্নোয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

বরিশাল র‌্যাব-৮ এর উইং কমান্ডার হাসান ইমন আল রাজিব এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জলদস্যু মুন্না বাহিনী বঙ্গোপসাগরের জেলে ট্রলারে জলদস্যুতার প্রস্ততি নিয়ে মাঝের চরে অবস্থান নিয়েছে এমন খবরে র‌্যাব ৮ এর একটি দল সেখানে অভিযান চালায়। উপস্থিতি টের পেয়ে দস্যুরা র‍্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে। জবাবে র‍্যাবও পাল্টা গুলি চালায়।

প্রায় ঘন্টাব্যাপী গোলাগুলির পর দস্যু বাহিনী পিছু হটলে ঘটনাস্থল থেকে তিনটি গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে র‌্যাব। স্থানীয় জেলেদের সহায়তায় এদের একজন মুন্না বাহীনির প্রধান স্বপন প্যাদা এমনটি নিশ্চিত হয় র‌্যাব। অন্য দু’জনের নাম নিজাম উদ্দীন ও সাগর খান। অভিযানস্থল থেকে আগেয়াস্ত ও গুলি উদ্ধার করা হয়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নজরুল ইসলাম জানান, মরদেহ পাথরঘাটা থানায় নিয়ে আসা হচ্ছে। নিহতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজিসহ একাধিক অভিযোগে মামলা রয়েছে।

ইত্তেফাক

এ সম্পর্কিত আরও

Check Also

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় এক প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার নাম আয়েশা বেগম, বয়স ৩৫ …