A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > লাইফস্টাইল > কোন রাশির সঙ্গে কোন রাশির প্রেম, দাম্পত্য সুখের হয়
Mountain View

কোন রাশির সঙ্গে কোন রাশির প্রেম, দাম্পত্য সুখের হয়

লাইফস্টাইল ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ মানুষ হিসেবে কে কেমন, তা বোধহয় আমরা নিজেরাই ঠিক বুঝে উঠতে পারি না। তাই সামনের মানুষটাও যে আমাদের ঠিকমতো বুঝবে তা ভাবা অস্বাভাবিকই বটে। কিন্তু এবার আর চিন্তা নেই। কারণ জ্যোতিষশাস্ত্রই বলে দেবে আপনার রুচি, জানিয়ে দেবে কেমন হবে প্রেমের ভাগ্য। উত্তর দেবে আপনার রাশি।

১. মেষ রাশি
এই রাশির প্রধান বৈশিষ্ট্য হল পুরুষোচিত সাহসিকতা, বীরত্বপূর্ণ মনোভাব, তেজ এবং স্বার্থপরতা। তাই মেষ রাশির সুখ-শান্তিময় জীবনযাপনের জন্য কর্কট, সিংহ, ধনু ও মকর রাশির সঙ্গে সম্পর্কে গেলে তা শুভ হবে।

২. বৃষ
এই রাশির বৈশিষ্ট্য হল স্নেহ, মায়া, মমতা, ভালবাসা ও আনন্দ উপভোগের ইচ্ছা। এছাড়াও এঁদের ভোগ বিলাসের বাসনা একটু বেশি থাকে। তাই এই রাশির সঙ্গে সিংহ, কন্যা, মকর ও কুম্ভ রাশির প্রেম ও দাম্পত্য জীবন সুখ-শান্তিময় হবে।

৩. মিথুন
এই রাশির জাতকরা রহস্যময়, নারীসুলভ নম্র, প্রেমিক এবং উদার হন। এঁদের সঙ্গে কন্যা, তুলা, কুম্ভ ও মীন রাশির প্রেম-দাম্পত্য জীবন পরিপূর্ণ হতে পারে।

আরও পড়ুন: শিশুর কান্নাকে কখনোই অবহেলা নয়

৪. কর্কট
এই রাশির মধ্যে অতিরিক্ত ভাবাবেগ, চাপা স্বভাব ও কল্পনাপ্রবণ মানসিকতা থাকে। এঁরা একটু খামখেয়ালি হন।তাই এঁদের সঙ্গে তুলা, বৃশ্চিক, মীন ও মেষ রাশির প্রেম, বিবাহ ও দাম্পত্য জীবন সুখের হবে।

৫. সিংহ
এই রাশির মধ্যে জেদি, সাহসী এবং আভিজাত্য বিরাজ করে। তাই সম্পর্কের ব্যাপারে এঁদের সঙ্গে বৃশ্চিক, ধনু, মেষ ও বৃষ রাশির সঙ্গে ভাল বনিবনা হয়।

৬. কন্যা
এই রাশির মধ্যে মানুষের মন জয় করার ক্ষমতা, আত্মাভিমান এবং যৌন চাহিদা থাকে। তাই এদের সঙ্গে ধনু ও বৃষ রাশির প্রেম এবং বিবাহ সুখের হবে বলেই মনে করা হচ্ছে।. তুলা
এই রাশির মধ্যে আবার লোকচরিত্র বোঝার ক্ষমতা, শিল্পীর গুণ, কল্পনাশক্তি প্রবল হয়। তবে এঁদের বাইরে থেকে সহজে বোঝা যায় না। এঁদের সঙ্গে মকর, কুম্ভ ও কর্কট রাশির প্রেম ও বিবাহ সুখের হয়।

৮. বৃশ্চিক
এই রাশির মানুষের মধ্যে তীব্র যৌন অনুভূতি, প্রতিহিংসাপরায়ণতা, প্রেম এবং উদারতা একসঙ্গে দেখা যায়। এঁদের সঙ্গে কুম্ভ, মীন, কর্কট, সিংহ রাশির জীবন সুখের হয়।

৯. ধনু
এই রাশির মধ্যে একদিকে মানবিকতার অভাব দেখা যায়, অন্যদিকে এঁরা আবার আত্মাভিমানী হয়।তাই এঁদের সঙ্গে মীন, মেষ, সিংহ ও কন্যা রাশির সম্পর্ক ভাল হয়।১০.মকর
এই রাশির মানুষ স্বতন্ত্র, চিন্তাশীল হন। তবে এঁদের মধ্যে ভীষণ রাগ এবং অহংকারও থাকে। এঁদের সঙ্গে মীন, মেষ, কন্যা ও তুলা রাশির জীবন সুখের হয়।

১১. কুম্ভ
এই রাশির বৈশিষ্ট্য হল এঁরা একদিকে যেমন খুবই গুণের অধিকারী হন, অন্যদিকে তেমন এঁরা খামখেয়ালি স্বভাবেরও হয়। এঁদের সঙ্গে বৃষ, সিংহ, তুলা ও বৃশ্চিক রাশির প্রেম ও দাম্পত্যজীবন সুখের হবে।

১২. মীন
এই রাশির মানুষ উদার ও দয়ালু হলেও এঁরা সহজেই আনন্দে মেতে ওঠে আর তাতে এরা আশেপাশের সব কিছু ভুলে যায়। এঁদের সঙ্গে কর্কট, কন্যা, বৃশ্চিক ও ধনু রাশির জীবন সুখের হয়।

এ সম্পর্কিত আরও

Mountain View    Mountain View

Check Also

গরমে সর্দি কাশি জ্বর হলে যা করবেন

চলছে গ্রীষ্মের দাবদাহ। প্রচণ্ড গরমে আবহাওয়ার আকস্মিক ও দ্রুত পরিবর্তন, ঘাম ও রোদের তাপ সবকিছু …