A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > বিনোদন > অ্যামি জ্যাকসন প্রেমে মজেছেন
Mountain View

অ্যামি জ্যাকসন প্রেমে মজেছেন

বলিউড অভিনেত্রী অ্যামি জ্যাকসন। যদিও দক্ষিণী সিনেমাতেই তার সরব উপস্থিতি বেশি। তবে বলিউডেও দেখা গেছে অ্যামিকে। সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে, এক ব্রিটিশ যুবকের সঙ্গে প্রেম করছেন এ অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৫ সালে এক বন্ধুর মাধ্যমে ব্রিটিশ যুবক জর্জ পানায়ইওতোর সঙ্গে পরিচয় হয় অ্যামি জ্যাকসনের। গত তিন-চার মাস ধরে তাদের ঘনিষ্ঠতা বেড়েছে। রিয়েল এস্টেট ব্যবসায়ী আন্দ্রেস পানায়ইওতোর ছেলে জর্জ। কুইন সিটিতে তার একটি বিলাসবহুল নৈশক্লাব রয়েছে।

গত বছর বড়দিন ও নতুন বছর পরিবারের সঙ্গে পালন শেষে জর্জ ও অ্যামি বন্ধুদের নিয়ে মেক্সিকোতে যান। তারা ক্যারিবিয়ান দ্বীপের একটি সমুদ্র সৈকতের কটেজে একসঙ্গে অবস্থান করেন। দুই সপ্তাহ পর তারা অ্যামির জন্মদিন পালন করেন। ভালোবাসা দিবস উদযাপনের জন্য এক সপ্তাহ আগেই এ জুটি কানাডার তুষারআবৃত স্কি স্পট ‘হুইসেল ব্ল্যাককম্ব’-এ যান। তারা এই রিসোর্টে তিনদিন অবস্থান করেন।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে জর্জের সঙ্গে আলিঙ্গন ও চুম্বনরত অবস্থায় বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অ্যামি। অবশ্য সবগুলোতেই জর্জ ক্যামেরার দিক থেকে মুখ ঘুরিয়ে রেখেছেন। তবে ভালোবাসা দিবসে আরও ছবি পোস্ট করেন এ অভিনেত্রী, সেখানে জর্জকে স্পষ্টই দেখা যায়।

অ্যামি জ্যাকসনের পরবর্তী সিনেমা টু পয়েন্ট ‍জিরো বা রোবট-টু। এতে আরও অভিনয় করছেন রজনীকান্ত ও অক্ষয় কুমার। শংকর পরিচালিত সিনেমাটি চলতি বছর মুক্তির কথা রয়েছে।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

বিয়ে করলেন ডিপজলের মেয়ে ওলিজা

বিনোদন ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ মেয়ের বিয়ে দিলেন ঢাকাই সিনেমার একসময়ের দর্শকপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। …