A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > চকরিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
Mountain View

চকরিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের নাপিতখালীতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ আনোয়ার হোসেন ওরফে আনু মিয়া (৫৬) নামে এক শিশু ধষর্ণকারী নিহত হয়েছে। বুধবার ভোর ৪টায় এই ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন ওরফে আনু মিয়া নাপিতখালী এলাকার মৃত এরশাদ আলীর ছেলে। এই ঘটনায় একটি ওয়ান-শুটার গান, তিন রাউন্ড গুলি ও দু’টি খালি খোসা উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব সেভেন কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন জানান, চকরিয়ার বদরখালীর নাপিতখালী পাড়ার আজমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চর্তুথ শ্রেণির এক ছাত্রী গত ১১ ফেব্রুয়ারি প্রতিদিনের মতো বাড়ির অদূরে এক শিক্ষিকার কাছে প্রাইভেট পড়তে যায়। আসার পথে ওইদিন রাত আনুমানিক পৌণে ৮টার দিকে তাকে একা পেয়ে প্রতিবেশী আনু মিয়া নির্জনে নিয়ে ধর্ষণ করে। বাড়ি ফেরার পরও রক্তক্ষরণ অব্যাহত থাকায় শিশুটি কান্নাকাটি করতে থাকে। জিজ্ঞাসাবাদের পর সে আনু মিয়ার কুকর্মের কথা জানায়। এ ঘটনায় পরদিন ১২ ফেব্রুয়ারি তার বিরুদ্ধে পরদিন চকরিয়া থানায় ধর্ষণ মামলা রুজু করেন শিশুটির বাবা। মামলার পর সর্বশেষ বুধবার ভোররাতে ধর্ষক আনু মিয়াকে গ্রেফতার করতে মেজর রুহুল আমিনের নেতৃত্বে র‌্যাবের একটি দল তার বাড়িতে অভিযানে যায়। অভিযান টের পেয়ে একদল সন্ত্রাসী র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়।
মেজর রুহুল আমিন জানান, গোলাগুলির পর ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তরব্যত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তার পরিচয় শনাক্ত করা হয়। ঘটনাস্থল থেকে একটি ওয়ান-শুটার গান, তিন রাউন্ড গুলি ও দু’টি খালি খোসা উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, মরদেহ চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

গোপালগঞ্জে শুরু হয়েছে তিনদিনব্যাপী জাতীয় নজরুল সম্মেলন

ফয়সাল হাবিব সানি, গোপালগঞ্জ প্রতিনিধিঃ শুক্রবার (অাগামীকাল) থেকে গোপালগঞ্জে শুরু হচ্ছে তিন দিনব্যাপী জাতীয় নজরুল …