A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
Mountain View

ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২শিশুসহ ৩জন নিহত হয়েছেন। দুর্ঘটনাগুলি শুক্রবার ও বৃহস্পতিবার ঘটে।

নিহতরা হলেন- নুহান (২), সানজিদা (৯), কীটনাশক কোম্পানির প্রতিনিধি মুনছুর (৩৫)। নিহত দুই শিশুর বাড়ি বোরহানউদ্দিনে আর মুনছুরের বাড়ি কুষ্টিয়া কুমারখালী এলাকায়।
বোরহানউদ্দিন থানার এসআই বেল্লাল হোসেন জানান, কুমারখালী বহল বাড়িয়া এলাকার ইউসুফ আলী বিশ্বাসের ছেলে মুনছুর বাংলাদেশ এগ্রিকালচার ইন্ডাস্টিস লি. নামক একটি কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে ভোলায় কর্মরত। শুক্রবার উপজেলায় কোম্পানির কাজ শেষে দুপুরে মোটরসাইকেলযোগে তার বাসায় ফিরছিলেন। টবগী ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিনের বাড়ির নিকট পৌঁছলে চরফ্যাশন থেকে আসা সোনার তরী ট্রান্সপোর্ট নামক ট্রাকটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন ওই বিক্রয় প্রতিনিধি। পরে বোরহানউদ্দিন থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ ও ঘাতক ট্রাকটি উদ্ধার করে।
অন্যদিকে থানা সূত্রে জানা যায়, কাচিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের জাহাঙ্গীরের মেয়ে সানজিদা (৯)। স্থানীয় মনিরাম বাজারের রাস্তা পারাপারের সময় একটি অ্যাম্বুলেন্স তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় ওই শিশুটি। স্থানীয়রা তাকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতাল আনলে কর্তব্যরত চিকিৎসব তাকে মৃত বলে ঘোষণা করেন।
বড়মানিকা ইউনিয়নের সিরাজের মেয়ে নুহান (২) বৃহস্পতিবার সন্ধ্যায় তার বাড়ির সামনে রাস্তায় অবস্থান করছিল। এই সময় বিপরীত দিক থেকে আসা বোরাক (ত্রি-হুইল) তাকে ধাক্কা দেয়। গুরুতর অবস্থায় তাকে প্রথমে বোরহানউদ্দিন ও পরে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। শুক্রবার ভোরে সেখানে নুহান মারা যায়। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

গোপালগঞ্জে শুরু হয়েছে তিনদিনব্যাপী জাতীয় নজরুল সম্মেলন

ফয়সাল হাবিব সানি, গোপালগঞ্জ প্রতিনিধিঃ শুক্রবার (অাগামীকাল) থেকে গোপালগঞ্জে শুরু হচ্ছে তিন দিনব্যাপী জাতীয় নজরুল …