A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > মাদক ধরিয়ে দেয়ায় অপহরণ
Mountain View

মাদক ধরিয়ে দেয়ায় অপহরণ

কুমিল্লার চৌদ্দগ্রামে ফেনসিডিল ভর্তি একটি পিকআপভ্যান পুলিশকে ধরিয়ে দেয়ায় মাজেদ মিয়া নামের এক ব্যক্তিকে অপহরণ করা হয়। পরে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে চোরাকারবারীরা। এ ঘটনার একদিন পর পুলিশ শুক্রবার অপহৃত মাজেদকে কুমিল্লা শহর থেকে উদ্ধার এবং চোরাকারবারী চক্রের সদস্য আনোয়ার হোসেনকে গ্রেফতার করে। শনিবার তাদের আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশ জানিয়েছে।

জানা যায়, উপজেলার আমানগন্ডা এলাকা থেকে গত বুধবার রাতে পুলিশ ৯৭০ বোতল ফেনসিডিল ভর্তি একটি পিকআপ ভ্যান আটক করে। এসময় চোরাকারবারীরা পালিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার আমানগন্ডা গ্রামের ইসমাইল মিয়ার ছেলে আনোয়ার হোসেন (২৭), তার ভাই বেলাল হোসেন (৩৫) ও জেলার আদর্শ সদর উপজেলার সাওয়ালপুর গ্রামের হানিফ মিয়ার (৩০) বিরুদ্ধে মাদক আইনে চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের করা হয়। এদিকে পুলিশকে মাদকসহ পিকআপভ্যান ধরিয়ে দেয়ায় বৃহস্পতিবার আমানগন্ডা গ্রামের মতিউর রহমান তনুর ছেলে মাজেদ মিয়াকে (২৩) ওই গ্রাম থেকে অপহরণ করে নিয়ে যায় চোরাকারবারীরা। পরে তারা মাজেদ মিয়ার বোন তাহমিনার কাছে মোবাইল ফোনে মাদক ও পিকআপভ্যানের মূল্য বাবদ ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।
চৌদ্দগ্রাম থানার ওসি আবু ফয়সল জানান, মোবাইল প্রযুক্তি ব্যবহার করে শুক্রবার অপহৃত মাজেদ মিয়াকে কুমিল্লা শহর থেকে উদ্ধার এবং চোরাকারবারী চক্রের সদস্য আনোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে বিকালে ওই চোরাকারবারীদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আরেকটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে। শনিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হবে। গ্রেফতারকৃত আনোয়ার হোসেনের বিরুদ্ধে মাদক আইনে আরও ৩টি মামলা রয়েছে বলে ওসি জানিয়েছেন।

এ সম্পর্কিত আরও

Mountain View    Mountain View

Check Also

মৌলভীবাজারে বন্যার আরো অবনতি, নিহত ৭

মৌলভীবাজার জেলার বন্যা পরিস্থিতির আরো অবনতি হয়েছে। শহরের নতুন নতুন এলাকা প্লাবিত হয়েছে। বন্যার কারণে …