বৃহস্পতিবার , মে ২৪ ২০১৮, ১২:২৮ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > জাতীয় > বেগমগঞ্জে ধান কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০
Mountain View

বেগমগঞ্জে ধান কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মুজাহিদপুর গ্রামে ধান কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল বুধবার বিকেলে ঘটনাটি ঘটেছে।

আহতরা হলেন- মমতাজ বেগম (৩৮), ফাতেমা আক্তার (২২), শাহানাজ (১৪), শাহাদাত হোসেন শাওন (১৮), রোকেয়া বেগম (২৩), নাহার বেগমসহ (৪৬) উভয় পক্ষের ৮ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশসূত্রে জানা যায়, নোয়াখালী পুলিশ সুপারের নিকট করা দরখাস্তের আবেদনের প্রেক্ষিতে মুক্তিযোদ্ধার মেয়ে মমতাজ বেগম ও তার স্বামী শাহাবুদ্দীন তাদের ক্ষেতের ধান কাটতে গেলে প্রতিপক্ষ কামাল উদ্দীনের নেতৃত্বে একদল ভাড়াটে যুবক অতর্কিতভাবে লাঠিসোটা নিয়ে হামলা চালায়।

এ সময় মমতাজ বেগম ও তার পরিবারের ৬ জন আহত হয় এবং সংঘর্ষে উভয় পক্ষের লোকজন আহত হয়। সন্ধ্যা সাড়ে ৭টায় নোয়াখালী জেনারেল হাসপাতালে মমতাজ ও তার পরিবারের লোকজন চিকিৎসার জন্য হাসপাতালের জরুরি বিভাগে গেলে প্রতিপক্ষ কামাল উদ্দীনের নেতৃত্বে বোরহানসহ ভাড়াটে লোকজন হামলার চেষ্টা করে। সেখানে জরুরি বিভাগের কর্মচারীদের হস্তক্ষেপে মমতাজ ও তার পরিবার রক্ষা পায়।

বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলা করলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বেগমগঞ্জ সার্কেল (সহকারী পুলিশ সুপার) শাহাজাহান শেখ জানান, ঘটনাটির যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও

Check Also

কানাডিয়ান আদালত বিএনপিকে সঠিক ভাবেই মূল্যায়ন করেছে : জয়

নিউজ ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ কানাডিয়ান আদালত বিএনপিকে সঠিকভাবেই বারবার মূল্যায়ন করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর …