বৃহস্পতিবার , মে ২৪ ২০১৮, ১২:১৪ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > বিনোদন > ‘টাকার জন্য কখনো অভিনয় করিনি’
Mountain View

‘টাকার জন্য কখনো অভিনয় করিনি’

বিনোদন ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ আশনা হাবিব ভাবনা বর্তমানে ঈদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরইমধ্যে ঈদের জন্য অনিমেষ আইচের ‘গিফট’, সোহেল রানা ইমনের ‘মেঘ পিয়নের চিঠি’সহ কয়েকটি নাটকের কাজ শেষ করেছেন বলে জানান। সম্প্রতি শুরু করবেন ঈদের জন্য সাগর জাহানের ছয় পর্বের একটি ধারাবাহিক নাটকের শুটিং।

এদিকে আগামী মাসের ১০ তারিখের পর থেকে ভাবনা শুটিং শুরু করবেন ‘গুলনেহার’ নাটকের শুটিং। এটি তার লেখা প্রথম উপন্যাস ‘গুলনেহার’ অবলম্বনে নির্মাণ হবে। নাটকটি নির্মাণ করবেন অনিমেষ আইচ।

এই নাটকে বেশ চমক থাকছে বলে জানান ভাবনা। তিনি বলেন, অনেকে হয়তো ভাবছেন এই নাটকে প্রধান চরিত্রে আমি অভিনয় করবো। কিন্তু সেটি আমি করছি না। তবে এরই মধ্যে কে অভিনয় করছেন সেটি নির্বাচন করেছি। শুটিং শুরু করেই তার নাম সবাইকে জানাতে চাই। তার আগ পর্যন্ত এটি সবার জন্য চমক থাকুক।

এদিকে নির্বাচিত কাজ করা প্রসঙ্গে ভাবনা বলেন, আমি যে কাজটিই করেছি সেটিই স্পেশাল। শুধু টাকার জন্যই কখনো অভিনয় করিনি। আগামীতেও করবো না। একটি নাটকের গল্প ও চরিত্র যখন পছন্দ হয় তখনই সেই কাজটি করি। বলতে পারি, ভালো কাজগুলোর মধ্য থেকে বেছে বেছে বেশি ভালো কাজটাই আমার করা হয়।

এ সম্পর্কিত আরও

Check Also

কলকাতার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে জ্যোতি

বিনোদন ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ কলকাতার সত্যজিৎ রায় ফিল্ম ইনস্টিটিউটের জন্য নির্মিত হচ্ছে চলচ্চিত্র। এর নাম …