বৃহস্পতিবার , মে ২৪ ২০১৮, ১২:২৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > বিনোদন > স্টেজ পারফর্ম করেই দিন কাটছে অপুর
Mountain View

স্টেজ পারফর্ম করেই দিন কাটছে অপুর

দীর্ঘ দশ বছর ঢাকাই ছবির সবচেয়ে ব্যস্ত নায়িকা ছিলেন অপু বিশ্বাস। ঢালিউড ইন্ডাস্ট্রির সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ২০০৬-২০১৫ সাল পর্যন্ত একের পর এক দর্শকপ্রিয় ছবিতে অভিনয় করে আকাশছোঁয়া সাফল্য পান তিনি। একসঙ্গে কাজের সুবাদে তারা ভালোবেসে বিয়েও করেন। ২০০৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও ক্যারিয়ারের খাতিরে সেটা প্রকাশ্যে আনেননি এ তারকা জুটি।

গত বছরের শুরুর দিকে একটি টেলিভিশন সাক্ষাৎকারে এসে বিয়ে ও এক সন্তান আব্রাম খান জয়ের কথা প্রকাশ করেন অপু। এরপর থেকেই শাকিব-অপুর সম্পর্কে দূরত্ব তৈরি হতে থাকে এবং সর্বশেষ তারা ডিভোর্সের সিদ্ধান্ত নেন। কিছু দিন আগেই তাদের ডিভোর্স কার্যকর হয়েছে।

এদিকে শাকিবের সঙ্গে দূরত্ব তৈরি হওয়ার কারণে ক্যারিয়ারে উজ্জ্বলতা হারিয়েছেন অপু। হাতে নেই তেমন কোনো ছবির কাজ। কিছু দিন আগে কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হলেও সেগুলোর কাজ শুরু হয়নি এখনো। কবে নাগাদ শুরু হবে, সেটাও নিশ্চিত নয়। ফলে সিনেমাহীন হয়েই কাটছে নায়িকা অপুর দিন।

সিনেমার কাজ না থাকলেও বসে নেই অপু। নিয়মিত তিনি বিভিন্ন স্টেজ শো’তে অংশ নিচ্ছেন। গত দু’তিন মাসে ঢাকা ও ঢাকার বাইরে বেশ কিছু অনুষ্ঠানে অংশ নেন অপু। এর মধ্যে মডেল-অভিনেত্রী সুজানার ফ্যাশন হাউজ উদ্বোধন, লিঙ্কআস-এর উদ্বোধন, ‘সেরা আমি সঙ্গে মা সিজন-৪’-এর গ্র্যান্ড ফিনালেতে নাচ, নরসিংদীর ড্রিম হলিডে পার্কে শিল্পী সমিতির কনসার্টে নাচ ও জাতীয় পাট দিবসে নাচ উল্লেখযোগ্য।

সর্বশেষ জয়পুরহাটের ঐতিহ্যবাহী ‘জামাই মেলা’য় অংশ নিয়েছেন অপু বিশ্বাস। প্রায় ১৬ হাজার জামাইকে বরণ করে নেয়ার সেই অনুষ্ঠানে অপুর নাচ পরিবেশনাও ছিলো। এমনকি সেখানকার স্থানীয় চেয়ারম্যানের সঙ্গেও কোমর দুলিয়েছেন এই নায়িকা। এভাবেই দিন যাচ্ছে অপুর। এদিকে ভক্তরা আবার অপুকে রুপালী পদার্য় দেখতে মুখিয়ে আছেন। ভক্তদের সে ইচ্ছা কবে পূরণ হয় সেটাই এখন দেখার বিষয়।

ইত্তেফাক

এ সম্পর্কিত আরও

Check Also

কলকাতার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে জ্যোতি

বিনোদন ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ কলকাতার সত্যজিৎ রায় ফিল্ম ইনস্টিটিউটের জন্য নির্মিত হচ্ছে চলচ্চিত্র। এর নাম …