A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > শ্রীবরদীতে লোকাল বয়েজ এর ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
Mountain View

শ্রীবরদীতে লোকাল বয়েজ এর ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা : মিনিষ্টার এন্ড মাইওয়ান ইলেকট্রনিক্স প্রাঃলিঃ এর সার্বিক সহযোগীতায় শ্রীবরদীর স্বেচ্ছাসেবী সংগঠন ” শ্রীবরদী লোকাল বয়েজ ” এর ক্রিড়া উন্নয়ন শাখার আয়োজনে শ্রীবরদী সরকারি কলেজ মাঠে ” মিনিষ্টার এন্ড মাই ওয়ান ক্রিকেট টুর্নামেন্ট – ২০১৮ ” এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

নকআউট পদ্ধতিতে শ্রীবরদী উপজেলার ৫ টি ভেন্যুতে অনুষ্ঠিত এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে মোট ১৬ টি দল। ১২ ওভারের ম্যাচের এই টুর্নামেন্টে দারুন খেলা প্রদর্শন করে ফাইনাল পর্যন্ত পৌছায় পৌরশহরের দুই ক্রিকেট ক্লাব মথুরাদী আলোর দিশারি ও খামারিরাপাড়া এ.এল স্পোর্টিং ক্লাব।

১৭ মে বিকালে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে মথুরাদী আলোর দিশারি ক্রিকেট ক্লাবের বিপক্ষে ৪০ রানের ব্যবধানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এ.এল স্পোর্টিং ক্লাব ( খামারিয়াপাড়া) ।

ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুয়েল একাডেমিক স্কুলের অধ্যক্ষ মোঃ জুয়েল আকন্দ।

প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন লোকাল বয়েজ এর প্রতিষ্ঠাতা – পরিচালক এ.জেড রুমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ রোকনুজ্জামান, রিজিওনাল ম্যানেজার – মিনিষ্টার এন্ড মাই ওয়ান ইলেকট্রনিক্স, বিশিষ্ট ব্যবসায়ী কবি – লেখক মোঃ সুরুজ্জামান, শ্রীবরদী লোকাল বয়েজ এর প্রতিষ্ঠাতা সদস্য মোঃ আজিজুল হক, শ্রীবরদী লোকাল বয়েজ এর সিনিয়র সদস্য আরিফুর রহমান, শ্রীবরদী লোকাল বয়েজ এর দরিদ্র কল্যাণ শাখার সমন্বয়কারী শাহীনুর রহমান, সাংস্কৃতিক শাখার সমন্বয়কারী ইমরান আকন্দ, ক্রিড়া উন্নয়ন শাখার সমন্বয়কারী আকতার আকন্দ, রক্তদান শাখার সমন্বয়কারী মোজাহিদ সরকার, ছাত্রকল্যাণ শাখার সমন্বয়কারী শিমুল আকন্দ প্রমুখ।

অতিথিরা সুন্দর একটি টুর্নামেন্ট আয়োজনের জন্য আয়োজক কমিটির মোঃ শুকুর আলী, আকতার আকন্দ রকি, রাসেল, নাজমুল হাসান, আশিক, মুরাদ আহাম্মেদ, মুন্নাহ্ , স্মৃতি সহ সকলকে ধন্যবাদ জানিয়ে মাদক থেকে তরুন প্রজন্মকে দূরে রাখতে খেলাধুলায় উদ্বুদ্ধ করার লক্ষ্যে আগামীতেও এমন টুর্নামেন্ট আয়োজনের প্রতি গুরুত্বআরোপ করেন।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।দুই দলের খেলোয়াড়দের মাঝে ম্যাডেল প্রদান, ম্যান অফ দা ম্যাচ, টুর্নামেন্ট সহ চ্যাম্পিয়ন দলের অধিনায়কের হাতে চ্যাম্পিয়ন পুরস্কার হিসেবে একটি রঙ্গিন টেলিভিশন ও রানার্সআপ দলের অধিনায়কের হাতে রানার্সআপ পুরস্কার হিসেবে একটি এন্ড্রোয়েড মোবাইল সেট তুলে দেওয়া হয়।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

দেবীগঞ্জে বিষপানে মা ও শিশুর মৃত্যু

পঞ্চগড়ের দেবীগঞ্জে পারিবারিক কলহের জের ধরে দুই শিশু সন্তানসহ এক মা বিষপান করেছেন। এতে এক …