A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > বিনোদন > বাবার বুকেই ঘুমিয়ে গেলেন তাজিন
Mountain View

বাবার বুকেই ঘুমিয়ে গেলেন তাজিন

বিনোদন ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃশৈশবেই বাবাকে হারিয়ে ছিলেন অভিনেত্রী তাজিন আহমেদ। প্রাণভরে বাবাকে দেখা, ডাকবার সুযোগ তিনি পাননি। জীবনে বহুবার হয়তো বাবার অভাবে কেঁদেছেন, বাবাকে মিস করেছেন। সেই বাবার সঙ্গে মিলনের বাহক হয়ে এলো মৃত্যু!

আজ বুধবার দুপুরে রাজধানীর বনানী কবরস্থানে বাবা কামাল উদ্দিন আহমেদের কবরেই সমাহিত করা হলো তাজিন আহমেদকে। বনানী কবরস্থানের ৯৫৭ নম্বর কবরটি তার বাবার। তাজিন নিজেই বাবার কবরের নাম ফলকটি করিয়েছিলেন। সেখানে বাবার নাম ও জন্ম মৃত্যুর তারিখসহ পরম মমতায় লিখিয়েছিলেন, ‘আব্বু আমার’। সেই কবরেই শায়িত হলেন নিজেই। বাবার বুকে ঘুমিয়ে আছেন কন্যা, এই ঘুমের কোনো শেষ নেই। তাজিনকে দাফনের সময় উপস্থিত ছিলেন তার চাচাসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

এর আগে জোহর নামাজের পর গুলশান আজাদ মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হয়। তারও আজ সকাল থেকে তাজিন আহমেদের মরদেহ উত্তরার আনন্দবাড়ি শুটিং হাউসে রাখা হয়। এখানে ছোট পর্দার এই তারকার দীর্ঘদিনের সহকর্মী, বন্ধু আর শুভানুধ্যায়ীরা তাকে শেষ শ্রদ্ধা জানান।

গতকাল মঙ্গলবার সেদিন সকাল ১০টার দিকে হৃদরোগে আক্রান্ত হন তাজিন আহমেদ। পরে তাকে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। অবশেষে বিকেল সাড়ে চারটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

বিয়ে করলেন ডিপজলের মেয়ে ওলিজা

বিনোদন ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ মেয়ের বিয়ে দিলেন ঢাকাই সিনেমার একসময়ের দর্শকপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। …