A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > অপরাধ > চরফ্যাশনের চেয়ারম্যান ও ধর্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ আদালতের
Mountain View

চরফ্যাশনের চেয়ারম্যান ও ধর্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ আদালতের

ভোলার চরফ্যাশনে ১২ বছরের শিশুকন্যাকে ধর্ষণের ঘটনায় ধর্ষককে বাঁচাতে চেয়ারম্যানের হস্তক্ষেপের অভিযোগ উঠেছে। এ ঘটনায় চেয়ারম্যান ও ধর্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বিচারক মোঃ আতোয়ার রহমান সকল ঘটনা পর্যালোচনা করে এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, চরফ্যাশনের নীলকমল ইউনিয়নের ১২বছরের এক শিশুকে একই এলাকার কাজল ফরাজীর ছেলে মিঠুন ধর্ষণ করেন। ধর্ষণের বিচারের নামে স্থানীয় চেয়ারম্যান আলমগীর হাওলাদার নানা অজুহাতে ভিকটিমের বাবা-মাকে ঘুড়াতে থাকেন। অনেকদিন ধরে ভিকটিমকে নিজের হেফাজতে রেখে চেয়ারম্যানের ধর্ষণের আলামত নষ্টের চেষ্টা করেছেন বলেও ভিকটিমের আত্বীয় স্বজন অভিযোগ করেছেন। কয়েকমাস পর ভুক্তভূগী শিশুটির মেডিকেল পরীক্ষায় অন্তঃসত্ত্বার পজেটিভ রিপোর্ট আসার পর চেয়ারম্যান ফের নাটক শুরু করেন।

কাজী ও হুজুর সাজিয়ে ৩ লক্ষ টাকা কাবিনে শিশুটির বিয়ের আয়োজন করেন। বিয়ের কিছুদিন পর ধর্ষক মিঠুনকে কৌশলে চট্টগ্রাম পাঠিয়ে দিয়ে ফের বিচারের নামে নানা বাহানা করতে থাকেন চেয়ারম্যান। ভিকটিমের বাবার কাছ থেকে ৫৫ হাজার টাকাও হাতিয়ে নেন। এ ঘটনার ৬মাস পর গতকাল বুধবার ভোলায় এসে সাংবাদিকদের এসব কথা জানান ভুক্তভূগী ও তার পরিবার।

আজ বৃহস্পতিবার ধর্ষকের বিরুদ্ধে ভোলার আদালতে ভিকটিমের বাবা শাহাবুদ্দিন বাদী হয়ে ধর্ষণ ও অপহরণ মামলা দায়ের করলে আদালত সিআইডি ভোলা শাখার একজন সিআইডি পরিদর্শককে চেয়ারম্যান আলমগীর হাওলাদারসহ সকল আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের নির্দেশ দেন।

মামলার আইনজীবী এ্যাডভোকেট মনিরুল ইসলাম জানান, আমরা প্রকৃত ঘটনা আদালতে তুলে ধরার পর আদালত সকলকিছু পর্যবেক্ষণ ও পর্যালোচনা করে সিআইডি তদন্তের আদেশ প্রদান করেন। এতে করে ভুক্তভূগী পরিবারটির ন্যায়-বিচারের পথ অনেকটা সুগম হলো।

এবিষয়ে নীলকমল ইউনিয়নের চেয়ারম্যান আলমগীগ হাওলাদার জানান, ১২ বছরের মেয়ের ভবিষতের চিন্তা করে আমি ধর্ষক মিঠুনকে পুলিশে না দিয়ে তাদের একটি বিয়ের আয়োজন করেছি। আমার কথা ছেলেটি শোনেনি। আমার এখন কি করার আছে?

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

সরিষাবাড়ীতে মাদক ব্যবসায়ী আটক

হাফিজুর রহমান,সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃ জামালপুর জেলার সরিষাবাড়ী থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গাজা সহ দুই মাদক …