A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > খেলাধুলা > টুইটারে রশিদ খানের বন্দনা
Mountain View

টুইটারে রশিদ খানের বন্দনা

স্পোর্টস ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ ব্যাটিং, বোলিং কিংবা ফিল্ডিং- তিন বিভাগেই কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সানরাইজার্স হায়দ্রাবাদের রশিদ খান ছড়িয়েছেন আলো। সব মিলিয়ে দুর্দান্ত অলরাউন্ডিং নৈপুণ্যে। তার এমন অসাধারণ পারফরম্যান্স ছড়িয়েছে মুগ্ধতা। টুইটারেও চলছে তার বন্দনা।ব্যাটিংয়ে ১০ বলে ৩৪ রানের এক ঝড়ো ইনিংস খেলেন তিনি। বোলিংয়ে ৪ ওভারে মাত্র ১৯ রানের বিনিময়ে শিকার করেন তিন উইকেট ফিল্ডিংয়ে দুই উইকেট শিকারের পাশাপাশি করেন একটি রান আউট।

তার এমন দুর্দান্ত পারফরম্যান্সের পর দলের মেন্টর ভিভিএস লক্ষ্মণ টুইটারে লিখেন, “বিগ গেইম এবং ব্যাটে-বলে রশিদ খান ছিল অসাধারণ। ফাইনালের পথে আমাদের জন্য এ যাত্রাটা চমৎকার ছিল। আমি আশা করি তারা তাদের সবটুকু দিবে এবং ফাইনাল উপভোগ করবে।” রাশিদ খানকে প্রশংসায় ভাসান কোচ টম মুডিও। তিনি লিখেন, “আজ রাতে রশিদ খানের বিশেষ পারফরম্যান্স। বড় ম্যাচের খেলোয়াড়।”

অস্ট্রেলিয়ার কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্নও রশিদের প্রশংসায় পঞ্চমুখ হন। রশিদ খানের বোলিং তাকে রোমাঞ্চিত করে জানিয়ে শেন ওয়ার্ন টুইটে লিখেন, “একজন লেগ স্পিনার হিসেবে আইপিএলে সব ভিন্ন ভিন্ন ধরণের লেগ স্পিনারদের দেখতে আমি ভালোবাসি। কিন্তু এমন বড় ম্যাচে রশিদ খানকে বোলিং করতে দেখে আমার গর্ব হয় কারণ সে এমন বড় পর্যায় এবং চাপ নিতে ভালোবাসে। এটি আমাকে রোমাঞ্চিতও করে।”

রশিদ খানের এ দুর্দান্ত পারফরম্যান্স দেখে তাকে টি-টোয়েন্টি ফরম্যাটে বর্তমান সময়ের বিশ্বসেরা স্পিনার হিসেবে আখ্যা দিয়েছেন ভারতের লিটল মাস্টার শচীন টেন্ডুলকার। ১০ বলের ৩৪ রানের ঝড়ো ইনিংসের পর তার ব্যাটিং দক্ষতা নিয়েও লিখেন শচীন। শচীন লিখেন, “সবসময় মনে হয়েছে রশিদ খান একজন ভালো স্পিনার। কিন্তু এখন আমার বলতে দ্বিধা নেই যে সে এই ফরম্যাটে বর্তমান সময়ের বিশ্বের সেরা স্পিনার। মনে রেখো, সে ব্যাটিংয়েও কিছু দক্ষতা অর্জন করেছে।”

রশিদের এমন পারফরম্যান্সের পর মোহাম্মদ কাইফ টুইটে লিখেছেন এটি ছিল রশিদের দিন। তিনি লিখেন, “এটি ছিল রশিদ খানের দিন। যখন দিনটা কোনো টপ প্লেয়ারের হয় তখন তার দল অনিবার্যভাবেই জয়লাভ করে। অভিনন্দন সানরাইজার্স। শীর্ষ দুই দল রোববারের ফাইনালে মুখোমুখি হবে। নিশ্চিতভাবেই একটি আকর্ষণীয় লড়াই হবে।”

ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজও করেছেন টুইট। মজার ছলে তিনি লিখেছেন, “নাগরিকত্বের কাজগুলো স্বরাষ্ট্র মন্ত্রণালয় সামলে থাকে!”

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

বড় ধরণের শাস্তির মুখে পড়তে যাচ্ছেন হাথুরুসিংহেরা

উইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে সেন্ট লুসিয়াতে বল টেম্পারিং কান্ডে …