A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > রাজনীতি > মাদক সম্রাটরা ক্ষমতাসীনদের ঘরেই : ফখরুল
Mountain View

মাদক সম্রাটরা ক্ষমতাসীনদের ঘরেই : ফখরুল

নিউজ ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃমাদক সম্রাটরা ক্ষমতাসীনদের ঘরেই রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
শনিবার রাজধানীর মতিঝিলে হোটেল পূর্বাণীর ‘গুলফিশান’ মিলনায়তনে ২০ দলীয় জোটের অন্যতম শরিক ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) আয়োজিত ইফতার মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, মাদকবিরোধী যুদ্ধ শুরু হয়েছে। সেই যুদ্ধে গত সাত-আটদিনে ৫০ জনের মতো লোক হত্যা করা হয়েছে।তিনি বলেন, সরকারের ঘরেই তো বসে আছে সব মাদক সম্রাট। আমি নাম বলতে চাই না, সবাই জানে। যে স্বয়ং একজন সংসদ সদস্য। তিনি মাদকের সম্রাট হিসেবে পরিচিত। প্রত্যেকটা পত্রিকায় বড় বড় করে হেডিং আসছে। সে ব্যাপারে এখন পর্যন্ত কিছুই হয়নি। উল্টো বলছেন যে, সে মাদক ব্যবসা করে তা প্রমাণিত হয়নি।

ফখরুল বলেন, আমরা মাদকের বিরুদ্ধে। আমরা চাই মাদক নির্মূল হোক। কিন্তু এ নির্মূল যদি শুধু অস্ত্র দিয়ে সম্ভব হতো তাহলে অনেক দেশই মাদক মুক্ত হয়ে যেত।সরকার একতরফা নির্বাচনের পায়তারা করছে উল্লেখ করে ফখরুল বলেন, এ সরকার জগদ্দল পাথরে মতো জাতির ঘাড়ে বসে আছে, তাকে সরাতে হলে একটা জাতীয় ঐক্য সৃষ্টি প্রয়োজন। সেই ঐক্য শুধুমাত্র ২০ দল মধ্যে নয়, অন্যান্য সকল গণতান্ত্রিক রাজনৈতিক দলকে নিয়েও হতে পারে।

তিনি বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠায় একটা অবাধ সুষ্ঠু নির্বাচন দরকার। সেই নির্বাচন করতে হলে অবশ্যই এ সরকারকে পদত্যাগ করতে হবে এবং একটি নিরপেক্ষ সরকার গঠন করতে হবে। একই সঙ্গে সংসদ ভেঙে দেয়ার পাশাপাশি জনগণ যাতে নির্ভয়ে ভোট দিতে পারে সেজন্য সেনাবাহিনী মোতায়েন করতে হবে। দেশনেত্রী সেই জাতীয় ঐক্যের কথাই বলেছেন।

এ সম্পর্কিত আরও

Mountain View    Mountain View

Check Also

খালেদা জিয়া কেন সেনাবাহিনীর হাসপাতালকে বিশ্বাস করেন না: প্রশ্ন কাদেরের

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সরকারের পক্ষ থেকে দ্বিতীয় দফায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা …