A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > খেলাধুলা > স্মার্ট ওয়াচ কেলেঙ্কারীতে পাকিস্তানী ক্রিকেটার
Mountain View

স্মার্ট ওয়াচ কেলেঙ্কারীতে পাকিস্তানী ক্রিকেটার

ক্রীড়া প্রতিবেদক:বিতর্ক আর পাকিস্তান ক্রিকেট যেন একই সূত্রে গাঁথা, ম্যাচ ফিক্সিং, স্পট ফিক্সিং থেকে শুরু করে ক্রিকেটের বাহিরের জীবনেও পাকিস্তানী বহু ক্রিকেটারের বিভিন্ন কেলেঙ্কারীর কথা শোনা যায় অহরহ। ২০১০ সালে লর্ডস টেস্টের ফিক্সিং কান্ডে বাট, আমির ও আসিফ দীর্ঘদিন নিষেধাজ্ঞা কাটিয়েছেন। সর্বশেষ পিএসএলেও আছে ফিক্সিং কেলেঙ্কারীর অভিযোগ।

পুরনো দাগগুলো মুছার আগেই আবারো চলতি লর্ডস টেস্টে স্মার্ট ওয়াচ কেলেঙ্কারীতে পাকিস্তান দুই ক্রিকেটারের জড়িত থাকার খবর পাওয়া গেছে, অবশ্য তিরস্কার এবং সতর্ক করা ব্যতীত কোন শাস্তি হয়নি দুই ক্রিকেটারের।

লর্ডস টেস্টে চারকের আসনে পাকিস্তান, পেসারদের দাপটের পর ব্যাটসম্যানরা জ্বলে উঠায় ৩য় দিনেই জয়ের ভীত মজুবত হচ্ছে পাকিস্তানের। এদিকে পাকিস্তানী দুই ক্রিকেটার আসাদ শফিক ও বাবর আজম স্মার্ট ওয়াচ পড়ে মাঠে নামেন, এই ধরনের ঘড়িতে শুধু সময় দেখাই নয়, দূরের কোন মানুষের সাথে যোগাযোগও করা যায়। দুই ক্রিকেটারের এমন কান্ড আইসিসির চোখ এড়ায়নি, প্রথম দিনের খেলা শেষে দুজনকে তিরস্কার করা সহ সতর্ক করা হয়। আইসিসির নিয়মে স্পষ্ট উল্লেখ আছে কোন ধরনের কমিউনিকেশন ডিভাইস ড্রেসিং রুম কিংবা মাঠে নেওয় যাবে না।

দুই ক্রিকেটারের এমন কান্ডের কথা পুরো দল জানে না বলেই জানিয়েছেন পেসার হাসান আলী। তিনি বলেন, আমরা জানতামই না যে, কেউ এমন ঘড়ি পড়েছে। আইসিসির তরফ থেকে আমাদের এমন ঘড়ি পরতে নিষেধ করার সময়ই জেনেছি বিষয়টি।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

বড় ধরণের শাস্তির মুখে পড়তে যাচ্ছেন হাথুরুসিংহেরা

উইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে সেন্ট লুসিয়াতে বল টেম্পারিং কান্ডে …