A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > ক্যাম্পাস > রাষ্ট্রপতিও গেলেন রাস্তাও ভাঙলো
Mountain View

রাষ্ট্রপতিও গেলেন রাস্তাও ভাঙলো

নিউজ ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ নজরুল জয়ন্তী উপলক্ষে ২৫ মে ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের আচার্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ এর আগমন উপলক্ষে রাস্তা সংস্কার করেছিল বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা দপ্তর।এই রাস্তা সংস্কারের ৪ দিনের মাথায় বেহাল হয়ে পড়েছে দোলনচাঁপা ছাত্রী হল সংলগ্ন রাস্তাটি।

গেল ২০ মে থেকে দৌড়ঝাঁপ করে রাস্তা সংস্কার করতে দেখা গেছে পরিকল্পনা দপ্তরের পরিচালক প্রকৌশলী মো. হাফিজুর রহমানকে। তখন তাকে রাস্তার ব্যয় বাজেট সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন কাজ করতে যা ব্যয় হবে তাই নির্ধারিত বাজেট।বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ সড়কগুলো বারবার সংস্কার করতে দেখা যায় পরিকল্পনা দপ্তরকে। কিন্তু এর কোনো স্থায়ী সমাধানে আগ্রহী নয় বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা দপ্তর। যার ফলে ৪ দিনের মাথায় রাস্তা নষ্ট হয়ে পড়েছে। বারবার সংস্কার করে রাস্তা নির্মাণে ব্যয় হচ্ছে লক্ষাধিক টাকা।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ভবন নির্মাণেও দেখা গেছে এই দপ্তরের উদাসীনতা। একযুগ অতিবাহিত হওয়া বিশ্ববিদ্যালয়টিতে নতুন করে কাজ শুরুর পরিবর্তে বারবার দেখা যায় সংস্কার করতে।৪ দিনের মাথায় রাস্তাটি বেহাল কেন জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা দপ্তরের পরিচালক প্রকৌশলী মো.হাফিজুর রহমান আরটিভি অনলাইনকে বলেন, এতো বেশি বুঝ কেন? যতবার সংস্কারের দরকার ততোবার করবো। স্থায়ী তো করছি না। স্থায়ী রাস্তা হতে সময় লাগবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিলয় মাহমুদ আরটিভি অনলাইনকে বলেন, পরিকল্পনা দপ্তরটি বিশ্ববিদ্যালয়ের অর্থের অপচয় করছে। তারা নিজেদের পকেট ভারি করছে। তাই অনতিবিলম্বে এই দপ্তরের প্রতি মনোযোগ দিতে অনুরোধ করবো উপাচার্য স্যারকে।

এ সম্পর্কিত আরও

Mountain View    Mountain View

Check Also

ইবির পাঁচ মেধাবী শিক্ষার্থী পাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক

ইসলামী বিশ্ববিদ্যালয় স্বাধীন বাংলাদেশের প্রথম বিশ্ববিদ্যালয়। এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বরাবরই মেধার স্বাক্ষর রেখে চলেছে। সেই …