A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > অন্যান্য > ধানমন্ডিতে ভবন থেকে পড়ে ৩ শ্রমিকের মৃত্যু
Mountain View

ধানমন্ডিতে ভবন থেকে পড়ে ৩ শ্রমিকের মৃত্যু

রাজধানীর ধানমন্ডিতে নির্মাণাধীন কনকর্ড টাওয়ারের ১৩ তলা ভবন থেকে পড়ে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। তারা হলেন, মনিরুল ইসলাম (৪০), মোখলেছ (২৫) ও শহীদুর রহমান (৩৫)।

নিহতদের মধ্যে দুইজনের বাড়ি কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় ও অপরজনের বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলায়। পুলিশ জানিয়েছে, নিরাপতামূলক ব্যবস্থা না নিয়েই ভবনের নির্মাণ কাজ চলছিল। নিহত শ্রমিকদের কোমরে বেল্ট ছিল না। এমনকি মাথায় হেলমেটও ছিল না।

কনকর্ড টাওয়ারের নির্মাণকাজ তদারককারী কর্মকর্তা জামাল হোসেন জানান, ধানমন্ডি ৫ নম্বর রোডের ১০ নম্বর বাড়ি কনকর্ড টাওয়ারের ১৩ তলার ভবনের বাহির দিয়ে মাচান বেঁধে ৩ শ্রমিক কাজ করছিল। বিকাল সাড়ে ৪টার দিকে মাচান ভেঙ্গে তারা নিচে পড়ে যায়। পরে সহকর্মীরা মোখলেছ ও মনিরুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং শহীদুরকে সেন্ট্রাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল্লাহ হিল কাফি জানান, বিকালে ধানমন্ডি সেন্ট্রাল হাসপাতালের পাশে ৫ নম্বর রোডে নির্মাণাধীন কনকর্ড টাওয়ারে এ দুর্ঘটনা ঘটে। শ্রমিকদের কোন ধরনের নিরাপত্তা ব্যবস্থা না নিয়েই নির্মাণ কাজ চলছিল। পরে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে ধানমন্ডি থানায় একটি নিয়মিত মামলা দায়ের হবে।

এ সম্পর্কিত আরও

Mountain View

Check Also

ঘরে বসেই নিত্য প্রয়োজনীয় জিনিস কিনুন আরও সহজে

ডেস্ক নিউজ বিডি টোয়েন্টিফোর টাইমসঃ চাকরি আর কর্ম ব্যস্ততায় দম ফেলার ফুরসত পাচ্ছেন না? জীবনটাকে …