A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > রাজনীতি > বিএনপি আগামী নির্বাচনে অংশ নেবে : বাণিজ্যমন্ত্রী
Mountain View

বিএনপি আগামী নির্বাচনে অংশ নেবে : বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন অতীত থেকে শিক্ষা নিয়েই বিএনপি আগামী নির্বাচনে অংশ নেবে। ক্ষমতায় থাকাকালীন তারা দেশের মানুষের জন্য কোনো কাজই করেনি।

বরং নিজেদের ভাগ্য পরিবর্তন করেছে। আগামী নির্বাচন ডিসেম্বরে অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে সব দল অংশ নেবে। উন্নয়নের জন্যই আবারও প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা। শুক্রবার ভোলার ধনিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় বিশেষ অতিথির বক্তৃতা করেন নৌমন্ত্রী শাজাহান খান।

পরে বাণিজ্যমন্ত্রী বাপ্তা, কাচিয়া, ইলিশা, রাজাপুর ইউনিয়নে আরও কয়েকটি সমাবেশে বক্তব্য রাখার পাশাপাশি দরিদ্র্য পরিবারের মধ্যে ঈদ উপহার হিসেবে শাড়ি লুঙ্গি বিতরণ করেন।

এসব সমাবেশে মন্ত্রী বাজেটকে গণমুখী বাজেট উল্লেখ করে বলেন, বিএনপি ওই বাজেট প্রত্যাখ্যান করে। তাদের অভ্যাস হচ্ছে ভালোকে প্রত্যাখ্যান করা। ২০১৪ সালের নির্বাচন প্রত্যাখ্যান করে বিএনপি ভুল করেছিল। এমন একের পর এক ভুলের কারণে তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে।
মন্ত্রী তোফায়েল আহমেদ নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, গ্রামে গ্রামে দলীয় কর্মকাণ্ড বাড়াতে হবে।

মন্ত্রী তার স্বপ্নের কথা উল্লেখ করে বলেন, বিএনপি আমলে পানিসম্পদমন্ত্রী থাকা সত্ত্বেও ভোলার নদী ভাঙনের জন্য কাজ করেননি। প্রায় ২০০০ কোটি টাকা ব্যয় করে ভোলা জেলার নদী ভাঙন রোধ করা হয়েছে। এখন স্বপ্ন হচ্ছে ভোলা-বরিশালের মধ্যে ব্রিজ করা। ওই ব্রিজও নির্মাণ হবে বলে তিনি উল্লেখ করেন।

নৌমন্ত্রী শাজাহান খান তার বক্তব্যে বাণিজ্যমন্ত্রীর প্রশংসা করে বলেন, প্রধানমন্ত্রীর পাশে তোফায়েল আহমেদের মতো জ্ঞান ও দক্ষ মন্ত্রী থাকায় দেশ এগিয়ে যাচ্ছে। এ সময় আরও বক্তৃতা করেন বাণিজ্যমন্ত্রীর সহধর্মিণী মহিলা আওয়ামী লীগ নেত্রী আনোয়ারা আহমেদ, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান মোজাম্মেল হক, জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগ সম্পাদক আবদুল মমিন টুলু, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মোকতার হোসেন, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান এমদাত হোসেন কবির, আওয়ামী লীগ সম্পাদক হারুন হাওলাদার, ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লবসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ধনিয়া বিজেপি নেতা নিকসন সিকদার বাণিজ্যমন্ত্রীর হাতে ফুলের তোড়া তুলে দিয়ে আওয়ামী লীগে যোগ দেন।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

দেবীগঞ্জে বিষপানে মা ও শিশুর মৃত্যু

পঞ্চগড়ের দেবীগঞ্জে পারিবারিক কলহের জের ধরে দুই শিশু সন্তানসহ এক মা বিষপান করেছেন। এতে এক …