A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > বিনোদন > আসিফের প্রথম ছবিতে নায়িকা মাহিয়া মাহী
Mountain View

আসিফের প্রথম ছবিতে নায়িকা মাহিয়া মাহী

বিনোদন ডেস্ক, বিডি টোয়েন্টিফোর টাইমসঃ

সিনেমায় অভিনয়ের প্রস্তাব আসিফ পাচ্ছিলেন অনেক দিন ধরেই, কিন্তু কোনো পরিচালকই এই গায়ককে বশে আনতে পারছিলেন না। সংগীতজীবনের ১৮ বছরের মাথায় এসে আসিফকে সিনেমার নায়ক হতে রাজি করিয়ে নিলেন তরুন মেধাবী নিমার্তা সৈকত নাসির। আসিফের প্রথম ছবিতে নায়িকা হতে যাচ্ছেন হালের ক্রেজ মাহিয়া মাহী। আসিফ অভিনীত প্রথম সিনেমার নাম ‘ভিআইপি’। এটি পরিচালনা করবেন ‘দেশা দ্য লিডার’খ্যাত সৈকত নাসির।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আসিফের ছবি দিয়ে একটি পোস্ট দিয়েছেন নিমার্তা। এরপর থেকে আসিফের ছবিতে অভিনয়ের ব্যাপারটি নিয়ে ভক্ত ও শুভাকাক্সক্ষীদের একটা আগ্রহ তৈরি হয়। শুধু তাই নয়, প্রথম ছবিতে নায়িকা কে হচ্ছেন, তা নিয়ে চলচ্চিত্রপাড়ায় জোর গুঞ্জন তৈরি হয়। অনেকে আবার এও বলতে থাকলেন, জয়া অথবা মাহী-দুজনের একজনই হবেন আসিফের নায়িকা। গায়ক আসিফ থেকে নায়ক হতে যাওয়া আসিফ জানালেন, মাহীর নায়িকা হওয়ার বন্দোবস্ত মোটামুটি ফাইনাল।

তিনি বলেন, ‘আলাপ হয়েছে। অলমোস্ট ইতিবাচক। আমরা যতদূর পরিকল্পনা করেছি, তাতে এতটুকু বলতে পারি, ভালো কিছুই হতে যাচ্ছে।’ সিনেমায় অভিনয় করতে রাজি হওয়ার কারণ প্রসঙ্গে আসিফ বলেন, ‘আমার নিজের ইচ্ছা আর সৈকত নাসিরের প্রতি বিশ্বাস। নিমার্তাই প্রধান মানুষ, যে আমাকে ছবিটি করার ক্ষেত্রে সবচেয়ে বেশি অনুপ্রাণিত করেছে।’ মাঝে অনেক দিন বিরতির পর আসিফ এখন গানেও বেশ নিয়মিত। যথাবিরতিতে গান প্রকাশ করেই চলছেন। পাশাপাশি গানের ভিডিওতে আসিফের নায়কোচিত উপস্থিতি সংবাদকমীের্দর ও তার ভক্তদের মনে হালকা ইঙ্গিতও দিয়ে রেখেছিল, আসিফ বুঝি নায়ক হতে যাচ্ছেন। সবার ধারণা এখন বাস্তবে পরিণত হতে যাচ্ছে।

অ্যাকশন থ্রিলারভিত্তিক এ ওয়েব সিনেমা ‘ভিআইপি’র গল্প ও চিত্রনাট্য করছেন আসাদ জামান ও সৈকত নাসির। বড় বাজেটের এ ওয়েব সিনেমার দৈঘ্যর্ হবে ১৪০ মিনিট অথার্ৎ ২ ঘণ্টা ২০ মিনিট। আগামী ঈদের পরপরই ছবির শুটিং শুরু হবে। আর মুক্তির বিষয়টা ছবির কাজ শেষ হলে বলা যাবে, বড় পদার্য়ও রিলিজ হতে পারে ছবিটি।

এ সম্পর্কিত আরও

Mountain View

Check Also

সালমার নতুন বিয়ে নিয়ে তোলপাড়!

বিনোদন ডেস্কঃ `সবাই আমাদের জন্য দোয়া করবেন`- এমন একটি ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন কন্ঠশিল্পী তানজিব সরোয়ার। …