A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > বিয়ের ৩ দিনের মাথায় গলায় কলসিবাঁধা নববধূর মরদেহ উদ্ধার
Mountain View

বিয়ের ৩ দিনের মাথায় গলায় কলসিবাঁধা নববধূর মরদেহ উদ্ধার

দোহার প্রতিনিধি, বিডি টোয়েন্টিফোর টাইমসঃ

বিয়ের তিন দিনের মাথায় শ্বশুরবাড়ির পুকুর থেকে এক নববধূর গলায় কলসিবাঁধা মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (০৬ আগস্ট) সন্ধ্যায় ঢাকার দোহারের উত্তর জয়পাড়ার মিয়াপাড়া এলাকার পুকুর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

মৃত নববধূর নাম শিখা আক্তার। সে মিয়াপাড়া এলাকার রুহুল আমীনের স্ত্রী। ঘটনার পর থেকে রুহুল পলাতক রয়েছেন।

দোহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সিরাজুল ইসলাম বলেন, দোহারঘাটা এলাকার কুয়েত প্রবাসী মো. সিরাজের মেয়ে শিখা আক্তারের সঙ্গে গত শুক্রবার রুহুল আমীনের পারিবারিকভাবে বিয়ে হয়। রোববার রাত থেকে শিখার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো হদিস মেলেনি। একপর্যায়ে সোমবার সন্ধ্যায় শ্বশুরবাড়ির পুকুরে কচুরিপানার নিচে গলায় কলসিবাঁধা অবস্থায় শিখার মরদেহ তার বাবার বাড়ির লোকজন খুঁজে পায়।

পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে নববধূর মৃত্যুর কারণ জানা যাবে। ঘটনাস্থল থেকে চারজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

এ সম্পর্কিত আরও

Mountain View

Check Also

কোটা সংস্কার আন্দোলনের নেতা লুমা আটক

সরকারি চাকরিতে কোটা সংস্কারের জন্য উদ্দেশ্যে হওয়া আন্দোলনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-আহবায়ক লুৎফুন্নাহার লুমাকে সিরাজগঞ্জ থেকে …