A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > বিনোদন > বলিউডে অভিনয় করবেন হিরো আলম!
Mountain View

বলিউডে অভিনয় করবেন হিরো আলম!

হঠাৎ করেই ফেসবুকে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন হিরো আলম। এরপর আলোচনায় আসেন সানি লিওনের সঙ্গে অভিনয়ের ইচ্ছা পোষণ করার পর। হিরো তার নিজের দেয়া টাইটেল। হিরো আলম এবার অভিনয় করবেন বলিউডের একটি পূর্ণদৈর্ঘ্য সিনেমায়।

মজার ব্যাপার হলো বগুড়া থেকে ঢাকায় সমান তালে ওয়েব নাটক ও মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তিনি। ‘মার ছক্কা’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয় করে প্রথমবারের মতো বড় পর্দায় হাজির হন। তার মিউজিক ভিডিও দেখার মতো এই সংবাদেও মানুষ ব্যাপক বিনোদন পেয়েছেন।

এবার সরাসরি ঢালিউড থেকে বলিউডে হাজির আশরাফুল আলম ওরফে হিরো আলম। গুজব না, ঘটনা সত্য। বলিউডের পূর্ণদৈর্ঘ্য একটি চলচ্চিত্রে অন্যতম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন হিরো আলম।

বুধবার (০৮ আগস্ট) দুপুরে পরিচালক প্রভাত কুমার ও হিরো আলমের মধ্যে এ বিষয়ে একটি চুক্তিও সম্পন্ন হয়েছে। ছবির নাম ‘বিজু দ্য হিরো’। আগামী ডিসেম্বর থেকে ছবির শুটিং শুরু হবে ভারতের রাঁচি শহরে। ছবিটি পরিচালনা করবেন প্রভাত কুমার।

ছবির পরিচালক প্রভাত কুমার বলেন, ‘আমরা এমন একটি ছবি করতে যাচ্ছি যেখানে হিরো আলমের মতোই হালকা-পাতলা ধরনের একজন অভিনেতা দরকার। ছবিটিতে তিনি ‘মূক’ চরিত্রে অভিনয় করবেন। পুরো ছবিটার গল্প আবর্তিত হবে তাকে ঘিরে। আমরা হিরো আলমের খোঁজ পাই সোশ্যাল মিডিয়ায়। এরপর ভারতের বেশ কয়েকটি পত্রিকাতেও তার সম্পর্কে প্রতিবেদন দেখি। আমরা যে চরিত্র খুঁজছিলাম মনে হচ্ছিল এটা তিনি করতে পারবেন।’

হিরো আলম বলেন,‘আমি খুবই আনন্দিত। ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। ঢাকায় এসে বড় অনুষ্ঠান করে সবাইকে জানাব।’ তবে এখনো জানা যায়নি এই ছবিতে হিরো আলমের বিপরীতে কোন নায়িকা থাকছেন। নির্মাতা জানিয়েছেন, ছবিতে একজন বলিউড অভিনেত্রীকেই দেখা যাবে হিরো আলমের বিপরীতে।

এ সম্পর্কিত আরও

Mountain View

Check Also

সালমার নতুন বিয়ে নিয়ে তোলপাড়!

বিনোদন ডেস্কঃ `সবাই আমাদের জন্য দোয়া করবেন`- এমন একটি ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন কন্ঠশিল্পী তানজিব সরোয়ার। …