শিল্পী সমিতি নির্বাচনে মৌসুমির জন্য মিশার শুভকামনা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে (২০১৯-২০) সভাপতির পদে প্রতিদ্বন্দ্বী চিত্রনায়িকা আরিফা জামান মৌসুমীর জন্য শুভকামনা জানালেন আরেক সভাপতি পদপ্রার্থী অভিনেতা মিশা সওদাগর।

নির্বাচনকে কেন্দ্র করে মিশা-মৌসুমি একে অপরের দিকে আঙুল তুলেছিলেন। মৌসুমি মিশা-জায়েদ প্যানেলের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ তুলেছিলেন স্বতন্ত্র পদপ্রার্থী মৌসুমী। সেই অভিযোগ উড়িয়ে ‘বন্ধু’ মৌসুমীর জন্য শুভকামনা জানালেন মিশা সওদাগর।

এদিকে কোনও প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় মিশা-জায়েদ প্যানেলের বেশ কয়েকজন সদস্য ইতোমধ্যে বিজয়ী হলেও এবার নির্বাচনের মূল লড়াইটা হবে দুই বন্ধু মিশা-মৌসুমীর মধ্যে।

মৌসুমিকে শুভকামনা জানিয়ে মিশা বলেন, ‘নির্বাচনকে ঘিরে অনেক মানুষ অনেক কথায় বলে। এই বিষয়টি আমরা নিজেদের মধ্যে রাখতে চাই। বাইরের মানুষকে তা জানাতে চাই না। আমরা চাই না আমাদের পরিবার নিয়ে বাইরের কেউ বাজে কথা বলুক।ভোটাররা যদি আমাকে না চেয়ে মৌসুমীকে চায় তাহলে আমি মেনে নেবো। তারপরও মৌসুমির জন্য আমার বিশেষ শুভকামনা রইলো।’

নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলে বিপরীতে মৌসুমী-ডি এ তায়েব প্যানেল করার কথা বললেন শেষ মুহূর্তে নিজের প্যানেল ভেস্তে যাওয়ায় সতন্ত্র প্রার্থী হয়েছেন মৌসুমি। তার সঙ্গে অনেকেই নির্বাচন করতে চাইলেও শেষ পর্যন্ত কেউ নির্বাচন করার জন্য এগিয়ে আসেনি।

আগামী ২৫ অক্টোবরের এ নির্বাচনে ১৮ পদে ২৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন।

সভাপতি পদে মিশা-মৌসুমী ছাড়া সাধারণ সম্পাদক পদে ইলিয়াস কোবরা ও জায়েদ খান। দুটি সহসভাপতি পদে ডিপজল, রুবেল ও নানা শাহ। সহসাধারণ সম্পাদক পদে আরমান ও সাংকোপাঞ্জা, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক পদে নূর মোহাম্মদ খালেদ আহমেদ ও মামুনুন ইমন। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন ও ডন প্রতিদ্বন্দ্বিতা করবেন।

১১টি কার্যকরী সদস্য পদের বিপরীতে লড়বেন ১৪ জন; তারা হলেন-অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, মারুফ আকিব, রোজিনা, রোঞ্জিতা জেসমিন, জয় চৌধুরী, নাসরিন, ও শামীম খান (চিকন আলী)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.