ইনস্টাগ্রামে কোন তারকার কত আয়?

অনলাইন ডেস্ক:
সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ইনস্টাগ্রাম’ কারও কাছে সময় কাটানোর মাধ্যম হলেও অনেক তারকাদের কাছে তা আয়ের অন্যতম উৎস। আজ আমাদের আয়োজন ২০১৯ সালে ইনস্টাগ্রাম থেকে সবচেয়ে বেশি আয় করা ব্যক্তিদের তালিকা নিয়ে। এক নজরে দেখে নিন-

১) কাইলি জেনার: এ তালিকার শীর্ষে আছেন মার্কিন তারকা ও উদ্যোক্তা কাইলি জেনার। সবচেয়ে কম বয়সে বিলিয়নিয়ার বনে যাওয়া এ টেলিভিশন তারকা ইনস্টাগ্রামে প্রতিটি ‘পেইড পোস্ট’ থেকে আয় করেন ১ দশমিক ২৬ মিলিয়ন ডলার, বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ প্রায় ১০ কোটি ৬৯ লাখ টাকা। সেখানে ২১ বছর বয়সী এ সুন্দরীর ফলোয়ার রয়েছে প্রায় ১৪ কোটি ১৫ লাখ।

২) আরিয়ানা গ্রান্ডে: ইনস্টাগ্রাম থেকে দ্বিতীয় সর্বোচ্চ আয় করেন মার্কিন পপ তারকা আরিয়ানা গ্রান্ডে। ইনস্টাগ্রামে প্রতিটি ‘পেইড পোস্ট’ থেকে তার আয় ৯ লাখ ৯৬ হাজার ডলার বা প্রায় ৮ কোটি ৪১ লাখ টাকা। তার ফলোয়ার ১৬ কোটি ৬ লাখ।

৩) ক্রিশ্চিয়ানো রোনালদো: ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যায় কাইলি ও আরিয়ানার উপরে থাকলেও আয়ের ক্ষেত্রে তৃতীয় অবস্থানে আছেন পতুর্গীজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রতিটি পেইড পোস্টের জন্য তাকে দিতে হয় ৯ লাখ ৭৫ হাজার ডলার, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৮ কোটি ২৩ লাখ টাকা। রোনালদোর ইনস্টাগ্রাম আইডিতে ফলোয়ার রয়েছে ১৭ কোটি ৭০ লাখ।

৪) কিম কারদেশিয়ান: চতুর্থ অবস্থানে আছেন কাইলি জেনারের বোন কিম কারদেশিয়ান। প্রতি পোস্টে মার্কিন এ অভিনেত্রীর আয় ৭ কোটি ৬৮ লাখ টাকা। ইনস্টাগ্রামে তার ফলোয়ার ১৪ কোটি ৪৭ লাখ।

৫) সেলেনা গোমেজ: ইনস্টাগ্রাম থেকে পঞ্চম সর্বোচ্চ আয় করেন গায়িকা-অভিনেত্রী সেলেনা গোমেজ। একেকটি পেইড পোস্ট থেকে মার্কিন এ তারকার আয় প্রায় ৭ কোটি ৪৮ লাখ টাকা। ইনস্টাগ্রামে তার ফলোয়ার ১৫ কোটি ৪০ লাখ।

৬) ডোয়াইন জনসন: জনপ্রিয় অভিনেতা ও ‘দ্য রক’ খ্যাত সাবেক রেসলিং তারকা ডোয়াইন জনসন আছেন তালিকার ছয় নম্বরে। ইনস্টাগ্রামে তার ফলোয়ার ১৫ কোটি ১১ লাখ। প্রতিটি পেইড পোস্টের জন্য তিনি ৬ কোটি ৯ লাখ টাকা পান।

তালিকার সেরা দশে আরও আছেন সঙ্গীতশিল্পী বিয়ন্স নোলস, টেইলর সুইফট, ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার জুনিয়র, কানাডিয়ান পপ তারকা জাস্টিন বিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *