কে বলবে এই অভিনেত্রীর বয়স ৪৫!

‘প্রতিটি বয়সেই নিজেকে ভালোবাসো’। মঙ্গলবার (২৫ জুন) নিজের ৪৫তম জন্মদিনে এমনই একটি ক্যাপশন লিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন কারিশমা কাপুর।

শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে- কালো রঙা একটি মনোকিনি পরে সুইমিং পুলের পাশে শুয়ে রয়েছেন কারিশমা কাপুর। চোখে রয়েছে রোদচশমা। এবারই প্রথম বিকিনি পরেছেন কারিশমা কাপুর। আর ৪৫ বছরে প্রথমবার বিকিনি পরে কারিশমা প্রমাণ করে দিয়েছেন যে, এই বয়সেও তিনি কতোটা আবেদনময়ী।

৪৫তম জন্মদিন উদযাপন করতে ক’দিন আগে মা, বোন ও দুই সন্তানকে নিয়ে লন্ডনে পাড়ি জমিয়েছেন কারিশমা কাপুর। আর সেখানেই পরিবারের সদস্যদের নিয়ে কেটেছেন জন্মদিনের কেক। এছাড়া বোনকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন দর্শনীয় স্থান। ১৯৭৪ সালের ২৫ জুন মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন কারিশমা কাপুর। দুই বোনের মধ্যে কারিশমা বড়। তার ছোট বোন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান।

কারিশমা কাপুরের অভিনয়ের শুরুটা হয় ১৯৯১ সালে ‘প্রেম কয়েদি’ ছবির মধ্য দিয়ে। এরপর তিনি অভিনয় করেন ‘পুলিশ অফিসার’, ‘জাগ্রুতি’, ‘নিশ্চই’, ‘স্বপ্ন সাজান কে’ ও ‘দিদার’ ছবিতে। কিন্তু দুর্ভাগ্যবশত এই পাঁচটি ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সেসময়। এরপর ১৯৯৩ সালে মুক্তি পায় কারিশমা কাপুর অভিনীত ‘মোকাবেলা’, ‘সংগ্রাম’, ‘শক্তিম্যান’ ও ‘ধনবান’ ছবি চারটি। কিন্তু এই ছবি চারটি বক্স অফিসে খুব একটা ভালো ব্যবসা না করলেও মোটামুটি ব্যবসা করে।

১৯৯৪ সালে মুক্তি পায় ‘প্রেম শক্তি’, ‘দুলারা’, ‘আন্দাজ, ও ‘আতিশ’। এই চারটি ছবিও বক্স অফিসে বাজিমাত করতে পারে না। কিন্তু একই বছর মুক্তিপ্রাপ্ত ‘রাজা বাবু’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বক্স অফিসে সফলতার মুখ দেখেন কারিশমা। এরপর এক এক করে অভিনয় করেন ‘খুদদার’, ‘আন্দাজ আপনা আপনা’, ‘সুহাগ’, ‘গোপি কৃষ্ণ’, জুড়ুয়া’, ও ‘কুলি নম্বর ওয়ান’-এর মতো ব্লকবাস্টার ছবিতে।

সবশেষ ২০১২ সালে ‘ডেঞ্জার ইশক’ ছবিতে অভিনয় করেছেন কারিশমা কাপুর। এরপর আর কোনো ছবিতে অভিনয় করতে দেখা যায়নি বলিউডের এই অভিনেত্রীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *