ছবিতে দেখুন মুস্তাফিজের বৌভাত!

বিশ্বকাপের আগে যেন বিয়ের ধুম লেগেছিল বাংলাদেশের ক্রিকেট অঙ্গনে। আবু হায়দার রনি থেকে শুরু করে একে একে বিয়ের পিঁড়িতে বসেন সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ ও মুমিনুল হক। বিশ্বকাপের মুস্তাফিজুর রহমানও বসেন বিয়ের পিঁড়িতে। গেল ২২ মে ঘরোয়া পরিবেশে বিয়ে করেন মুস্তাফিজ। এদিন দুপুরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামে তার বিয়ে অনুষ্ঠিত হয়। মায়ের পছন্দে মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন জাতীয় দলের এই বাঁহাতি পেসার।

এবার অনুষ্ঠিত হচ্ছে মুস্তাফিজের বৌভাত। আজ ১৩ জুলাই, শনিবার সাতক্ষীরায় কাটার মাস্টারের বৌভাত অনুষ্ঠিত হচ্ছে। এজন্য মুস্তাফিজের বাড়ি সেজেছে রাজকীয় সাজে। এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির সংখ্যা দুই হাজার। মুস্তাফিজের স্ত্রী শিমু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

শিমু মুস্তাফিজের মেজো মামা রওনাকুল ইসলাম বাবুর মেয়ে। মুস্তাফিজের পারিবারিক সূত্রে জানা গেছে, এই বৌভাত অনুষ্ঠানে সাবেক মন্ত্রীসহ স্থানীয় সুধীজনরা উপস্থিত থাকবেন। তবে জাতীয় দলের সব খেলোয়াড়রা থাকছেন না। তাদের নিয়ে ঢাকায় আরেকটি জমকালো অনুষ্ঠান আয়োজন করার পরিকল্পনা আছে মুস্তাফিজের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *